Bangladesh
শেষবারের মতো দলীয় কার্যালয়ে এরশাদ : আজ দাফন

Bangladesh Live News | @banglalivenews | 16 Jul 2019

Ershad to be buried today
ঢাকা, জুলাই ১৬ : জাতীয় পার্টির চেয়ারম্যান ও একাদশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ সোমবার জাতীয় পার্টির কাকরাইলের কার্যালয়ে নেয়া হয়।

এখানে নেতাকর্মীরাসহ সর্বসাধারণ এরশাদের মরদেহ শ্রদ্ধা জানান। একটি লাশবাহী ফ্রিজার ভ্যানে তার মরদেহ কাকরাইলে আনা হয়।

এরশাদের মরদেহ দেখতে সকাল থেকেই অসংখ্য ভক্ত, নেতাকর্মী ও রাজনৈতিক ব্যক্তিরা ভিড় করেন। জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।  শ্রদ্ধা শেষে তার মরদেহ জাতীয় বাইতুল মোকাররম মসজিদে নেয়া হয়। সেখানে বাদ আসর তার আরেকটি জানাজা অনুষ্ঠিত হয়।


এর আগে সোমবার সকাল সোয়া ১০টার দিকে তার মরদেহ দ্বিতীয় জানাজার জন্য জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় নেয়া হয়। সেখানে তার দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়। আজ মঙ্গলবার এরশাদের লাশ তার নিজ এলাকা রংপুরে নিয়ে যাওয়া হবে। সেখানে তার লাশ দাফনেরর ব্যবস্থা করা হয়েছে। তবে এর আগে দলীয় বিজ্ঞপ্তিতে জানানো হয় এরশাদের লাশ বননীন সামরিক কবরস্থানে দাফন করা হবে।


রোববার (১৪ জুলাই) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৯০ বছর। এরশাদ রক্তে সংক্রমণসহ লিভার জটিলতায় ভুগছিলেন। গত ২২ জুন সিএমএইচে ভর্তি করা হয় তাকে। এর আগেও তিনি একাধিকবার দেশ-বিদেশে চিকিৎসা নেন। রোববার মৃত্যুর পর সেনা কেন্দ্রীয় মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics