Sports
শ্রীলঙ্কায় পৌঁছেছে টাইগাররা

Bangladesh Live News | @banglalivenews | 21 Jul 2019

Bangladesh cricketers reach Sri Lanka
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুলাই ২১ : তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কার কলম্বোতে পা রেখেছে বাংলাদেশ দল।

 শনিবার দুপুর ১টায় কলম্বোর উদ্দেশ্যে রওনা দেন টাইগাররা। বাংলাদেশ সময় বিকেল ৫টা ২০ মিনিটে পৌঁছেছেন তামিম-মুশফিকরা। তবে প্রথম যাত্রায় পুরো দল একসঙ্গে যেতে পারেনি। চোটের কারণে মাশরাফি বিন মর্তুজা আর মোহাম্মদ সাইফউদ্দিন ছিটকে পড়ায় ১৪ সদস্যের দলে দুটি পরিবর্তন আনতে হয়েছে। অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তামিম ইকবাল।


তামিমের সঙ্গে যায়নি পুরো দল। চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক সিরিজ ও ভারতে মিনি রঞ্জিতে খেলার কারণে ১৪ সদস্যের মধ্যে অর্ধেক (সাতজন) পৌঁছেছেন কলম্বোয়। তারা হলেন অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।


আফগানিস্তানের ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় অনানুষ্ঠানিক ওয়ানডে খেলে যাবেন এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা। আজ রোববার একাই যাবেন রুবেল হোসেন। ভারত থেকে মিনি রঞ্জি খেলে দলের সঙ্গে যোগ দেবেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম।


শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ স্কোয়াড :


তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics