Bangladesh
ড. তৌফিক নেওয়াজকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রী

Bangladesh Live News | @banglalivenews | 12 Aug 2019

PM Hasina sees Dr. Toufiq in hospital
নিজস্ব প্রতিনিধি, ঢাকা আগস্ট ১২ : নিবিড় পর্যবেক্ষণে থাকা শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী ব্যারিস্টার ড. তৌফিক নেওয়াজকে দেখতে রোববার রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি ড. তৌফিক নেওয়াজের চিকিৎসার খোঁজখবর নেন এবং সেখানে থাকা শিক্ষামন্ত্রীর সঙ্গেও কথা বলেন প্রধানমন্ত্রী।

এ বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের গণমাধ্যমকর্মীদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ব্যারিস্টার ড. তৌফিক নেওয়াজের পাশে প্রায় ১৫ মিনিট অবস্থান করেন। এরপর ১২টা ৩০ মিনিটের দিকে তিনি হাসপাতাল ত্যাগ করেন।


উল্লেখ্য, জুলাইয়ের ১৯ তারিখ রাতে ড. তৌফিক নেওয়াজ অসুস্থ হয়ে পড়লে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য তার ভারত যাওয়ার কথা।


৯ আগস্ট শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আব্দুল আলিম খান জানান, ৭২ বছর বয়সী তৌফিক নাওয়াজ জুলাই মাসে ব্রেইন স্ট্রোক হওয়ার পর থেকে ২১ দিন ধরে সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন। এখন নিজে শ্বাস-প্রশ্বাস নিতে পারেন। তবে চোখ মেলে তাকান না।


শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আরও বলেন, এর মধ্যে ভারতের বিশেষজ্ঞ চিকিৎসকরা এসে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার অস্ত্রোপচার করে গেছেন। মাথার ভেতরে অপারেশন করে দুটো রিং পরানো হয়েছে রক্ত চলাচল স্বাভাবিক করতে। তবে তার অবস্থার খুব একটা উন্নতি হয়নি। তাই তাকে এখন ভারতে নেওয়ার প্রস্তুতি চলছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics