Bangladesh
নববধূর সঙ্গে ঘুমাতে গিয়ে নিখোঁজ বর

Bangladesh Live News | @banglalivenews | 19 Aug 2019

Newly married husband disappears
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, আগস্ট ১৯ : শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় কনের বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন বর।

এ ঘটনায় রোববার দুপুর ১২টার দিকে সখিপুর থানার সামনে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বরের পরিবার ও সখিপুর ইউনিয়নবাসী। এ ঘটনায় সখিপুর থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। নিখোঁজ আল আমিন খাঁ (২৭) থানার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের মৃত আলী আহম্মদ খাঁর ছেলে।


পুলিশ, বরের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ১৩ আগস্ট মঙ্গলবার সখিপুর থানার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের আল আমিনের সঙ্গে একই থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুড়িরচর বেপারীকান্দি গ্রামের জান শরীফ খাঁর মেয়ে মাহাদিয়া আক্তার জুলেখার (১৮) পারিবারিকভাবে বিয়ে হয়। ভালোভাবেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পরে জুলেখাকে আল আমিনের বাড়িতে নিয়ে আসা হয়।


বিয়ের পরদিন বুধবার আল আমিন তার ভগ্নিপতি আব্দুল আজিজ ও ভাই শামীম খাকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে যায়। রাত ১টার দিকে আল আমিন ও জুলেখা তাদের ঘরে ঘুমাতে যায়। কিন্তু বৃহস্পতিবার ভোর থেকে আল আমিনকে আর পাওয়া যায়নি। নিখোঁজ আল আমিনের সন্ধান দাবিতে গত বুধবার দুপুরে বিক্ষোভ ও মানববন্ধন করেছে পরিবার ও সখিপুর ইউনিয়নবাসী। এ সময় আল আমিনের মা রিজিয়া বেগম, ভাই শাহ আলম, রুহুল আমিন, সবুজ, বোন সাহিনা বেগম, সুফিয়া বেগম, সুরিয়া বেগম, চাচা সোবাহান খাঁসহ সখিপুর ইউনিয়নবাসী উপস্থিত ছিলেন।


বিলাপ করতে করতে আল আমিনের মা রিজিয়া বেগম বলেন, আমার ছেলে পাঁচ দিন যাবত নিখোঁজ। আমার বউ ও তার পরিবার আমার ছেলেকে গুম করেছে। আমি আমার ছেলেকে ফিরে পেতে চাই।


সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, এ ঘটনায় একটি জিডি করেছেন আল আমিনের চাচা সোবাহান খাঁ। তাকে খুঁজে পেতে পুলিশ কাজ করছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics