Bangladesh
সরকার পতনের ষড়যন্ত্র, জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী গ্রেফতার

Bangladesh Live News | @banglalivenews | 21 Aug 2019

Jamaat-Shibir's 8 members arrested for plotting to fall government
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, আগস্ট ২১ : রাজশাহীর চারঘাটে দুই নারীসহ জামায়াত-শিবিরের আট নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে চারঘাট মডেল থানা পুলিশের একটি দল উপজেলার বামনদিঘী গ্রামের শিবির নেতা ইয়ামিন সরকারের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতাররা হলেন ইয়ামিন সরকার, ইউসুফ আলী, সবুজ ইসলাম, মোরশেদুল ইসলাম, আব্দুল কুদ্দুস, হাসিবুল হাসান, সাদিয়া আক্তার মীম ও ফাতিমা মনিকা।

পুলিশের দাবি, গ্রেফতাররা সরকারবিরোধী গোপন বৈঠক করছিলেন। তাদের কাছ থেকে সরকারবিরোধী লিফলেট ও সাংগঠনিক বইপত্র জব্দ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নিজ দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।


তিনি বলেন, শিবির  নেতা ইয়ামিন সরকারের বাড়িতে সরকার পতনের ষড়যন্ত্রে গোপন বৈঠক করছিলেন জামায়াত-শিবিরের  নেতাকর্মীরা। গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে ওই আটজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সরকারবিরোধী লিফলেট ও সাংগঠনিক বইপত্র জব্দ করা হয়েছে।


পুলিশ সুপার জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক গ্রুপ খুলে ইয়ামিন নতুন করে জামায়াত-শিবিরের  নেতাকর্মীদের সংগঠিত করছিলেন। এসব গ্রুপে সরকারবিরোধী বিভিন্ন ধরনের উসকানিমূলক বক্তব্য পাওয়া গেছে। তিনি আরও জানান, এ ঘটনায় চারঘাট মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় বিকেলে গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics