Bangladesh
বেপরোয়া গতিই কেড়ে নিল চারটি তাজা প্রাণ

Bangladesh Live News | @banglalivenews | 23 Aug 2019

Four killed in mishap
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, আগস্ট ২৩ : ঠাকুরগাঁও-পঞ্চগড় সড়কের সালন্দর নামক স্থানে নৈশ কোচ-মিনি বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন প্রাণ হারিয়েছেন।

বৃস্পতিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন- রজু এন্টারপ্রাইজের চালক বাবুল (২০), বাসযাত্রী পঞ্চগড় জেলার চকলাই হাট এলাকার কামরুজ্জামান বাবু (৪২), ঠাকুরগাঁও নারগুন এলাকার আবুল কালাম আজাদ (৩৫) ও শহরের আশ্রমপুর এলাকার মজিবর রহমান (৬০)।


নিহত কামরুজ্জামান বাবু ব্যাংক কর্মকর্তা বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৩২ জন। তাদের মধ্যে ২৮ জনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক, ৭ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানায় চিকিৎসকরা।


পুলিশ, প্রত্যক্ষদর্শীরা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী নৈশ কোচের সাথে দিনাজপুরগামী মিনিবাসের সংঘর্ষ হয়। এতে মিনিবাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যায়। পরে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান।


গাড়ি দুটির গতি অনেক বেশি ছিল, এক গাড়ি অন্য গাড়িকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলে ধারণা আইনশৃঙ্খলা বাহিনীর।
ঠাকুরগাঁও থানার এসআই ফিরোজা বেগম ও ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মফিদার রহমান দুর্ঘটনায় হতাহতের এই তথ্য নিশ্চিত করেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics