Sports
বিকেএসপির মেয়েদের আবার দিল্লি জয়

Bangladesh Live News | @banglalivenews | 07 Sep 2019

BKSP wins in Delhi
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ৭ : ভারতের ঐতিহ্যবাহী সুব্রত কাপ ফুটবলে মেয়েদের অনূর্ধ্ব-১৭ বিভাগে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

শুক্রবার দিল্লির আম্বেদকার স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বিকেএসপি ৪-০ গোলে ভারতের মনিপুরের নিলমানি ইংলিশ স্কুলকে পরাজিত করে টানা তৃতীয়বারের মতো শিরোপা জিতেছে।

 

বিকেএসপির মেয়েরা দুই অর্ধে দুটি করে গোল করেন। ১৯ মিনিটে আকলিমার গোলে এগিয়ে যায় বিকেএসপি।

 

২৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন শিরিনা আক্তার। ৫৫ মিনিটে স্বপ্নার গোলে ৩-০ তে এগিয়ে যায় বাংলাদেশের মেয়েরা। ৫৮ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন আকলিমা। টুর্নামেন্টের সেরা গোলরক্ষক হয়েছেন বিকেএসপির সুরুধানি কিসকু, টুর্নামেন্টসেরা ফুটবলার হয়েছেন বিকেএসপির আফেদিয়া খন্দকার এবং সেরা কোচ হয়েছেন বিকেএসপির জয়া চাকমা।

 

বিকেএসপি টুর্নামেন্টে সবকটি ম্যাচ জিতে শিরোপা ধরে রাখলো। গ্রুপপর্বে বিকেএসপি তিন ম্যাচ জিতেছে। কোয়ার্টার ফাইনালে আফগানিস্তানকে হারিয়েছে ৭-০ গোলে এবং সেমিফাইনালে কেরালার একটি স্কুলকে হারিয়েছে ৫-০ গোলে।

 

ফাইনাল শেষে বিকেএসপির কোচ জয়া চাকমা দিল্লি থেকে বলেন, ‘আমরা ফাইনালে শুরু থেকেই ভালো খেলেছি। আমাদের মেয়েরা প্রতিপক্ষকে কোনো সুযোগই দেয়নি ম্যাচে ফিরে আসার। মেয়েদের অক্লান্ত পরিশ্রমেই আমরা তৃতীয়বারের মতো ট্রফি জিততে পারলাম।’




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics