Bangladesh
কুমিল্লায় বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেফতার ৪

Bangladesh Live News | @banglalivenews | 16 Sep 2019

Four arrested from Coumilla with arms
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ১৬ : কুমিল্লায় বিপুল পরিমাণ অস্ত্রসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের আকাবপুর গ্রামের একটি বাড়িতে রোববার দুপুরে পুলিশ এ অভিযান পরিচালনা করে। এ ব্যাপারে বিকেলে বুড়িচং থানায় মামলা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশের একটি দল রোববার দুপুরে বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের আকাবপুর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে মাসুম আলমের (২৬) ঘরে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুম আলম ঘরের পেছন দিয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করে এবং তার কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করে পুলিশ। পরে তার ঘরে তল্লাশি চালিয়ে ২৯ রাউন্ড গুলি, একটি দেশীয় তৈরি পাইপগান, ৩০টি কার্তুজ, পাঁচটি রামদা, পাঁচটি ছুরি, ১৬টি দা, একটি চাইনিজ কুড়াল, ১০টি স্টিলের পাইপ, ১৭টি হকিস্টিক, গান পাউডার, পাথরের টুকরা ও একটি প্লাস্টিকের বোতলে লাল রংয়ের তরল দাহ্য পদার্থ উদ্ধার করা হয়।


এ সময় ঘরের মালিক মাসুম আলম এবং রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাধবপুর গ্রামের মফিজুল আলমের ছেলে সোহাগ (২৫), বুড়িচংয়ের আকাবপুর মৌলভী বাড়ির আবুল বাসারের ছেলে মো. কাশেম (২৩), রংপুর জেলার বদরগঞ্জ থানার বর্মতল গ্রামের লুৎফর রহমানের ছেলে ফিরোজকে (২২) গ্রেফতার করা হয়।


বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। তবে ওই বাড়িতে কী কারণে তারা দেশীয় ও বিদেশি এণ অস্ত্র মজুত রেখেছে তা জানার জন্য জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে থানায় অস্ত্র আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics