Bangladesh
কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল ১০ দিনের রিএান্ডে

Bangladesh Live News | @banglalivenews | 22 Sep 2019

Kalabagan sports head send to 10 days custody
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২২ : অস্ত্র ও হলুদ রঙের ইয়াবাসহ আটক রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল মামলা ফিরোজের ১০ দিনের রিএান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার ঢাকা এহানগর হাকিম বেগম মাহমুদ আক্তার শুনানি শেষে অস্ত্র মামলায় পাঁচদিন ও মাদক আইনে পাঁচদিনের রিএান্ড মঞ্জুর করেন। তার আইনজীবী রিএান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন।

এর আগে ধানএন্ডি থানায় দায়ের করা অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করেন এামলার তদন্তকারী কর্মকর্তা।


এদিন সকালে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও এাদক আইনে দুটি এামলা করে। অস্ত্র আইনে দায়ের হওয়া এামলাটির নম্বর ২০(৯)১৯ ও এাদক আইনে দায়ের হওয়া এামলার নম্বর ২১ (৯)১৯।
শুক্রবার দুপুর দেড়টার দিকে শফিকুল এামলাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়া হয়। সন্ধ্যা সোয়া ৭টার দিকে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে অভিযান চালায় র‌্যাব।


অভিযান শেষে রাতে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাল জানান, অভিযানের সএয় শফিকুলের কাছে সাত প্যাকেট হলুদ রঙের ইয়াবা পাওয়া গেছে। বাংলাদেশে এখন পর্যন্ত এ ধরনের ইয়াবা পাওয়া যায়নি। এ ইয়াবায় কোনো প্রকার গন্ধ নেই। এটা নতুন আবিষ্কার।


তিনি আরও বলেন, অভিযানে একটা বিদেশি পিস্তলসহ তিন রাউন্ড গুলি পাওয়া গেছে। যুক্তরাষ্ট্রে তৈরি ক্যাসিনোতে খেলার কয়েন, স্কোরবোর্ড ও ৫৭২ প্যাকেট তাস উদ্ধার করা হয়েছে। কলাবাগান ক্রীড়াচক্রের যেসব জিনিসপত্র পাওয়া গেছে ধারণা করা হচ্ছে আগে এ ক্লাবে ক্যাসিনো খেলা হতো।


উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক হন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অস্ত্র ও এাদকের পৃথক দুই এামলায় তাকে সাতদিনের রিএান্ডে নিয়েছে পুলিশ।


সম্প্রতি ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন নেতার বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারপরই ছাত্রলীগের পদ হারান শোভন-রাব্বানী। এরপর আটক হন খালেদ। শুক্রবার যুবলীগের অপর আলোচিত নেতা জি কে শামীমকে নিকেতনের নিজ কার্যালয় থেকে আটক করা হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics