Entertainment
বলিউডের কঙ্গনার হাত থেকে সম্মাননা নিলেন বাংলাদেশের সায়মা

Bangladesh Live News | @banglalivenews | 27 Sep 2019

Bangladesh Sayma gives award to Kangana Ranaut
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৮ : বলিউড তারকা কঙ্গনা রানাওয়াতের হাত থেকে সম্মাননা গ্রহণ করলেন বাংলাদেশের মেকআপ আর্টিস্ট সায়মা রোজা। ব্যাংককের ম্যারিয়ট মারকুইস কুইনস পার্কে অনুষ্ঠিত হয়ে গেল ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। সেখানে এশিয়ার মধ্য থেকে সেরা মেকওভার আর্টিস্টদেরকে সম্মাননা প্রদান করা হয়।

এশিয়ার মধ্যে সেরা উদীয়মান মেকওভার হিসেবে সেখানে সম্মাননা লাভ করেন বাংলাদেশের মেকাপ আর্টিস্ট সায়মা রোজা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের হাত থেকে 'ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড ২০১৯' সম্মাননা নেন সায়মা। সেই সাথে লাভ করেন 'এশিয়ার সেরা উদীয়মান মেকআপ আর্টিস্ট' হিসেবে মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড ও প্রশংসাপত্র।


সায়মা বলেন, ‘আমি দীর্ঘ ১৪ বছর ধরে মেকওভার করে আসছি। দেশের বাইরে এমন একটা আন্তর্জাতিক সম্মাননা পাওয়ায় আমি সত্যি আনন্দিত। এটা আমার কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।’


প্রসঙ্গত, সায়মা রোজা একজন উদ্যোক্তা এবং সৌন্দর্য বিশেষজ্ঞ। এই সেক্টরে কাজ শুরু করার আগে তিনি কিছু বিদেশি এবং ঘরোয়া কোর্স করেছিলেন। যা ত্বক, চুল, রঙ এবং পরিবর্তনে ছিল। এরপর নিজ উদ্যোগে ২০০৬ সালে টাঙ্গাইলে প্রতিষ্ঠা করেন 'রোজা'স বিউটি সেলুন'।

 

এটির সাফল্যের পর তিনি ২০১২ সালে ঢাকার মোহাম্মদপুরে 'রোজা'স মেকওভার' নামে নতুন একটি শাখা শুরু করেন। জনসাধারণের কাছে এটি স্বল্প সময়ের মধ্যে একটি বিশ্বস্ত পরিসেবা খাত হয়ে উঠেছে। এখানে দেশের অনেক নামি-দামি মডেলসহ অভিনেত্রীরাও পরিসেবা নিয়ে থাকেন।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics