Travel
বাংলাদেশের সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ড লাভ

Bangladesh Live News | @banglalivenews | 29 Sep 2019

Bangladesh wins South Asian Travel Award
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ৩০ : ‘উদীয়মান গন্তব্য-দর্শনার্থীদের পছন্দ’ ক্যাটাগরিতে সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ড (সাতা) লাভ করেছে বাংলাদেশ।

উত্তম আতিথেয়তা ও পর্যটন খাত উন্নয়নে ভূমিকা রাখায় বাংলাদেশ এ পুরস্কার পেয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) সচিবালয়ে বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশনের (বিহা) সভাপতি এইচ এম হাকিম আলীর নেতৃত্বে প্রতিনিধি দল বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর কাছে এ পুরস্কার তুলে দেন।


গত ২০ সেপ্টেম্বর শ্রীলঙ্কার গলে এক অনুষ্ঠানে বাংলাদেশকে এ অ্যাওয়ার্ড দেয়া হয়। বাংলাদেশের ক্ষেত্রে বিহা সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডের বাংলাদেশের শাখা সমন্বয় করে থাকে। হোটেল দ্য ওয়ে ঢাকার ব্যবস্থাপনা পরিচালক ও বিহার সদস্য আহমেদ ইউসুফ ওয়ালিদ বলেন, ‘বাংলাদেশ, নেপাল, ভুটান, ভারত, মালদ্বীপ ও শ্রীলঙ্কা- এ দেশগুলোর হোটেল এবং ট্রাভেল ইন্ডাস্ট্রির বিভিন্ন ক্যাটাগরিতে রিকগনিশন দেয়া হয়। এরমধ্যে বাংলাদেশের আটটি স্টার হোটেল ও দুটি ট্রাভেল এজেন্ট বিভিন্ন ক্যাটাগরিতে এ অ্যাওয়ার্ড পেয়েছে।’


তিনি বলেন, ‘সবচেয়ে গর্বের বিষয় হলো ওখানে উদীয়মান গন্তব্য নিয়ে ভোটাভুটি হয়েছিল। ফাইন্যালি ছিল তিনটি দেশ। ভুটান, নেপাল ও বাংলাদেশ। সেখানে বাংলাদেশ নতুন ইমার্জিং ট্যুরিস্ট ডেস্টিনেশন হিসেবে সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ড পেয়েছে। এটা সবার জন্য গর্বের। আমরা বিহা’র হয়ে বাংলাদেশের পক্ষ থেকে এটা রিসিভ করি। আজকে সেটা মন্ত্রীর হাতে তুলে দিলাম।’


আমারি ঢাকা, দুসাই রিসোর্ট ও স্পা, হোটেল জাবির প্যারাডাইস লিমিটেড (হোটেল অ্যান্ড রিসোর্ট), ওশান প্যারাডাইস লিমিটেড, রেডিসন ব্লু, ঢাকা ওয়াটার গার্ডেন, সাইমন বিচ রিসোর্ট, দ্য ওয়ে ঢাকা, দ্য ওয়েস্টিন ঢাকা এবং ট্রাভেল এজেন্ট গ্যালাক্সি হলিডে লিমিটেড, গ্যালাক্সি ট্রাভেল ইন্টারন্যাশনাল সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ড পেয়েছে বলে অনুষ্ঠানে জানানো হয়েছে।




Video of the day
More Travel News
Recent Photos and Videos

Web Statistics