Bangladesh
শ্রীপুরে ট্রাকচাপায় নিহত ৪

Bangladesh Live News | @banglalivenews | 12 Oct 2019

Truck crushes one to death in Sreepore
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ১২ : গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে ট্রাকচাপায় ঘটনাস্থলেই তিন পথচারী নিহত হন। পরদিন শুক্রবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত রফিকুল ইসলাম (৫৩) নামে একজন মারা যান। এনিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়ালো।

দুর্ঘটনায় অপর তিনজন আহত হন। ঘটনাস্থলে নিহতরা হলেন- শেরপুরের নকলা থানার বাছুর আলগী গ্রামের কালন মিয়া ছেলে জাহাঙ্গীর (২৫), একই থানার রামপুর গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (২৪) ও ময়মনসিংহের গৌরীপুর উপজেলার দৌলুপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে বাদশা মিয়া (১৯)। গুরুতর আহত রফিকুল ইসলামকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়। তিনি নেত্রকোনার কৈলাটী গ্রামের মৃত ছফির উদ্দিনের ছেলে।


এ ঘটনায় ট্রাকচালক বাদশাকে (৩৮) আটক করা হয়েছে। তিনি সিরাজগঞ্জের রায়পুর থানার ধানগড়া ইউনিয়নের আবুদিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।


মাওনা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুর হোসেন জানান, ঢাকাগামী ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপের (রোড ডিভাইডার) সঙ্গে ধাক্কা খায়। এতে মহাসড়কের পাশে দাঁড়ানো গাড়ির জন্য অপেক্ষমাণ যাত্রীদের ওপর ট্রাকটি উল্টে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics