Bangladesh
প্রধানমন্ত্রীর সঙ্গে জেনারেল রোসোর সাক্ষাৎ: বিমান বাহিনীর সদস্যদের প্রশিক্ষণ দেবে ইতালি

Bangladesh Live News | @banglalivenews | 18 Oct 2019

PM Hasina meets General
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ১৮ : ইতালির সফররত বিমান বাহিনীর প্রধান লেফটেন্যান্ট জেনারেল অ্যালবার্টো রোসো বৃহস্পতিবার বাংলাদেশ বিমান বাহিনী (বিএএফ) সদস্যদের প্রশিক্ষণের প্রস্তাব দিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে বৃহস্পতিবার সকালে তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে ইতালির বিমান বাহিনীর প্রধান এ প্রস্তাব দেন। বৈঠকের পর প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ কথা জানান।


বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতালির বিমান বাহিনীর প্রধানকে তার দেশে ফাইটার হেলিকপ্টার ও পরিবহন বিমানের উপর বিএএফ সদস্যদের প্রশিক্ষণের ব্যবস্থা করার অনুরোধ জানালে লেফটেন্যান্ট জেনারেল অ্যাবার্টো রোসো সম্মতি জানান। জেনারেল রোসো প্রধানমন্ত্রীকে জানান, বাংলাদেশে তার সফর অত্যন্ত সফল ও ফলপ্রসু হয়েছে। তিনি বলেন, ‘বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে তার আলোচনা ফলপ্রসু হয়েছে।’


প্রধামন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মো. মাহ্ফুজুর রহমান, পিএমও সচিব সাজ্জাদুল হাসান ও বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত মারিও পালমা বৈঠকে উপস্থিত ছিলেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics