Sports
ইডেন টেস্টে শেখ হাসিনাকে আমন্ত্রণ সৌরভ গাঙ্গুলির

Bangladesh Live News | @banglalivenews | 18 Oct 2019

Sourav Ganguly invites Hasina for Kolkata Test
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ১৮ : বাংলা ভাষাভাষী হওয়ায় বাংলাদেশ আর কলকাতার মানুষদের মধ্যে আলাদা একটা টান আছে।

বাংলাদেশে ‘গৌরব বাঙালি’ নামে খ্যাত সৌরভ গাঙ্গুলি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন সভাপতি নির্বাচিত হওয়ায় বেশ খুশি বাংলাদেশের ভক্ত-সমর্থকরাও। কেননা বাঙালি সৌরভ বাংলাদেশের ক্রিকেটকে ভালো বুঝবেন, সেটিই স্বাভাবিক। একদিকে বিসিসিআইয়ের দায়িত্ব হাতে নিচ্ছেন সৌরভ। আরেকদিকে ভারতের কলকাতায় ঐতিহাসিক ইডেন গার্ডেনে প্রথমবারের মতো টেস্ট খেলতে যাচ্ছে বাংলাদেশ। এই টেস্টটি ঘিরে তাই আলাদা উৎসাহ উদ্দীপনা কাজ করছে।


ভারত ও বাংলাদেশের মধ্যকার ঐতিহাসিক এই টেস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন সৌরভ গাঙ্গুলি। আগামী ২২ নভেম্বর শুরু হবে ইডেন টেস্ট। কলকাতা থেকে প্রকাশিত ‘আনন্দবাজার পত্রিকা’ জানিয়েছে, সেই টেস্টটাকে উৎসবের আমেজে রাঙিয়ে দিতে চান নতুন বোর্ড প্রেসিডেন্ট। তাই শেখ হাসিনার কাছে তিনি আমন্ত্রণপত্র পাঠিয়েছেন। বাংলাদেশের প্রধানমন্ত্রীর দফতর থেকে আমন্ত্রণ গ্রহণ করে এখনও কোনও উত্তর না দিলেও দ্রুতই সেটা দেয়া হবে বলে মনে করা হচ্ছে।


আগ্রহ তৈরি হয়েছে, ভারতের পক্ষ থেকে এই টেস্ট ম্যাচের উদ্বোধনে কে থাকবেন? প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী? নাকি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়? অথবা দু’জনকেই একসঙ্গে দেখা যাবে এই ঐতিহাসিক মঞ্চে? এ নিয়ে আগ্রহ বেড়ে যাওয়ার কারণ বোর্ড প্রেসিডেন্ট হওয়ার আগে সৌরভ নয়াদিল্লিতে অমিত শাহর সঙ্গে বৈঠক করেছেন। যার পরে জল্পনা শুরু হয়েছে, তিনি নাকি আগামী দিনে বিজেপিতে যোগ দিতে পারেন। যদিও সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন সৌরভ।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics