Bangladesh
হবিগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

Bangladesh Live News | @banglalivenews | 20 Oct 2019

Truck mishap leaves two dead in Bangladesh
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২০ : হবিগঞ্জের বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় অন্য ট্রাকটির চালকও গুরুতর আহত হয়েছেন। শনিবার ভোররাত ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকের বডি কেটে দুইজনের মরদেহ উদ্ধার করে। আহত অপর ট্রাকের চালককে উদ্ধার করে গুরুতর অবস্থায় স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।


বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, ভোররাত ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক নামক স্থানে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একটি ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। অন্য ট্রাকের চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল বলেও জানান তিনি।


শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী নিহত দুইজনের পরিচয় নিশ্চিত করেছেন। এরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার নারাতপাড়া গ্রামের রহমু আলীর ছেলে বাবু মিয়া (৩২) এবং একই এলাকার মোস্তাফার ছেলে রহমু আলী (২৫)।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics