Entertainment
প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র মাথায় মুকুট পরালেন সুস্মিতা সেন

Bangladesh Live News | @banglalivenews | 24 Oct 2019

Sushmita Sen crowns first Miss Universe Bangladesh
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৪ : প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ এর মুকুট জয় করেছেন শিরিন আক্তার শিলা। তার মাথায় ২০ লাখ টাকা দামের মুকুট পরিয়ে দেন বলিউডের জনপ্রিয় নায়িকা সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করতে বুধবার ঢাকায় আসেন সুস্মিতা সেন।

বুধবার (২৩ অক্টোবর) রাতে বসুন্ধরা কনভেশনের নবরাত্রী হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় মিউ ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে। সেখানে সেরা ১০ প্রতিযোগীর মধ্যে সেরা নির্বাচিত হন ঠাকুরগাঁওয়ের শিরিন আক্তার শিলা। প্রথম রানারআপ হয়েছেন আলিশা ইসলাম এবং দ্বিতীয় রানারআপ (তৃতীয়) হয়েছেন জেসিয়া ইসলাম।


প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হওয়ার অনুভূতি জানিয়ে শিরিন আক্তার শিলা বলেন, ‘আজ থেকে আমিই বাংলাদেশ। আমার বাবা একজন সৈনিক (বিজিবি)। বাবার মতো আমিও দেশের জন্য কাজ করতে চাই।’


সুস্মিতা সেন বলেন, ‘মিস ইউনিভার্সের প্ল্যাটফর্ম আমাকে সারাবিশ্ব চিনিয়েছে। এ ধরনের আন্তর্জাতিক মানের আয়োজনে অংশ নেয়ার জন্য ভাষা কোনো বাধা না। আত্মবিশ্বাসটাই আসল। যিনি আজ নির্বাচিত হলেন, তিনি এই সুন্দর দেশটাকে তুলে ধরবেন বিশ্ব মঞ্চে। তার জন্য আমার আশীর্বাদ থাকল।’
‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক জানান, দক্ষিণ কোরিয়ায় আগামী ১৯ ডিসেম্বর বসবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। শিলা সেখানে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন।


‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ এর মূল বিচারক হিসেবে ছিলেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, হেরিটেজ ক্র্যাফটসের তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী, সাবেক ক্রিকেটার আতাহার আলী খান প্রমুখ।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics