Sports
পাকিস্তান পৌঁছেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল

Bangladesh Live News | @banglalivenews | 24 Oct 2019

Bangladesh Women cricket team reaches Pakistan
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৪ : নানা জল্পনা কল্পনা আর অনিশ্চয়তাকে পাশ কাটিয়ে পাকিস্তানের মাটিতে পা রেখেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। বিমানবন্দরে সালমা-রোমানাদের উষ্ণ সংবর্ধনা জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বাংলাদেশ সরকারের নিরাপত্তা পর্যবেক্ষক দলের সবুজ সংকেত পেয়েই পাকিস্তানে খেলতে গেছে নারী দল। সেখানে তিনটি টি-টোয়েন্টি ও দু’টি ওয়ানডে ম্যাচ খেলবেন সালমা-রোমানারা।

 

যথারীতি টি-টোয়েন্টি দলের নেতৃত্বে রয়েছেন সালমা খাতুন এবং ওয়ানডে দলের দায়িত্বে আছেন রোমানা আহমেদ। মূল দলে জায়গা হয়নি পরীক্ষিত পারফরমার নাহিদা আক্তার ও ফাহিমা খাতুনের। দুজনকেই রাখা হয়েছে স্ট্যান্ডবাই তালিকায়।

 

পাকিস্তান সফরের নারী দল : সালমা খাতুন (টি-টোয়েন্টি অধিনায়ক), রোমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), জাহানারা আলম, শামীমা সুলুানা, আয়েশা রহমান, নিগার সুলুানা, সানজিদা ইসলাম, লতা মন্ডল, পান্না ঘোষ, একা মল্লিক, শারমিন সুলতানা, খাদিজা তুল কুবরা, ফারজানা হক পিঙ্কি, শারমিন সুলতানা সুপ্তা এবং শাহিদা আক্তার মেঘলা।

 

স্ট্যান্ডবাই : নাহিদা আক্তার, ফাহিমা খাতুন, রিতু মণি, সোবহানা মোস্তারি, লাবণী আক্তার, জিন্নাত আসিয়া অর্থি, সাবিকুন নাহার জেসমিন এবং হ্যাপি আলম।
সফরের সূচি ঃ ১ম টি-টোয়েন্টি: ২৬ অক্টোবর, লাহোর, ২য় টি-টোয়েন্টি: ২৮ অক্টোবর, লাহোর, ৩য় টি-টোয়েন্টি: ৩০ অক্টোবর, লাহোর, ১ম ওয়ানডে: ২ নভেম্বর, লাহোর,




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics