Sports
বাংলাদেশে সিরিজ নিয়ে কোহলি-রোহিতদের সঙ্গে আলোচনা সৌরভের

Bangladesh Live News | @banglalivenews | 25 Oct 2019

Rohit,Kohli speak about Bangladesh series with BCCI Chief Sourav Ganguly
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৬ : বিসিসিআইয়ের মসনদে বসার পরদিনই ভারতীয় ক্রিকেট দলের রোডম্যাপ নিয়ে দুই অধিনায়ক বিরাট কোহলি এবং রোহিত শর্মার সঙ্গে বৈঠক করলেন সৌরভ গাঙ্গুলি। সেখানেই তিনি আলোচনা করলেন বাংলাদেশের বিপক্ষে সিরিজ নিয়েও।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে বিশ্রাম দেয়া হয়েছে বিরাট কোহলিকে। পরিবর্তে দলের নেতৃত্বভার তুলে দেয়া হয়েছে রোহিত শর্মার হাতে। তবে এমনিতেই রোহিত হচ্ছেন, নিয়মিতভাবে কোহলির ডেপুটি। এ কারণেই মূলতঃ দুই অধিনায়ক এবং দু’জনের সঙ্গেই আলোচনা করলেন সৌরভ গাঙ্গুলি এবং বোর্ডের সচিব জয় শাহ। তবে ওই বৈঠকে কোচ রবি শাস্ত্রি ছিলেন না। বৈঠকে আলোচনা হয়েছে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ নিয়েও। বাংলাদেশ সিরিজ থেকেও নিজেকে সরিয়ে রেখেছে ধোনি। সুযোগ দিচ্ছেন নতুনদের।


বৃহস্পতিবারই মুম্বাইয়ে দল ঘোষণা করে ভারতের নির্বাচকরা। ওই বৈঠকের আগে অধিনায়ক বিরাট কোহালি এবং নতুন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বৈঠক হয়েছে। ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, এই বৈঠকে ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ রূপরেখা নিয়ে আলোচনা করা হয়।


বৈঠকে যোগ দেওয়ার আগে কোহালি বলে যান, ‘সৌরভ এমন একজন মানুষ, যে অতীতে বহু ক্রিকেট খেলেছেন। তিনি জানেন আমরা কী পরিস্থিতিতে আছি, ভারতীয় ক্রিকেটের কী প্রয়োজন। আমি নিশ্চিত, আলোচনাটা ফলপ্রসূ হবে। আমি এখন ক্রিকেট খেলছি, তিনি অতীতে খেলেছেন। দু’জনেই পরিস্থিতিটা জানি। অতীতেও আমাদের মধ্যে এ ধরনের আলোচনা হয়েছে।’


বিসিসিআই থেকে বলা হয়েছে, ‘বোর্ড সভাপতি অধিনায়ক এবং সহ-অধিনায়কের সঙ্গে আলোচনা করতে চেয়েছেন। সেখানে আগামীর রূপরেখা নিয়েও আলোচনা হয়। প্রেসিডেন্ট তার নিজস্ব কিছু ভাবনাও তুলে ধরেন, যা ভারতীয় ক্রিকেটকে নতুন করে পথ দেখাবে।’


বিসিসিআই জানিয়েছে, সেখানে বাংলাদেশের বিপক্ষে সিরিজ নিয়েও আলোচনা হয়েছে। বলা বাহূল্য, বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে সৌরভের অভিষেকের পর বাংলাদেশের বিপক্ষে সিরিজটাই তার প্রথম চ্যালেঞ্জ।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics