Sports
বীরত্বের পরও পাকিস্তানে হেরে গেল বাঙ্গালী মেয়েরা

Bangladesh Live News | @banglalivenews | 27 Oct 2019

Bangladeshi eves defeated by Pakistan
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৭ : পাকিস্তানের নিরাপত্তাব্যবস্থা নিয়ে শঙ্কা সব দলেরই। তারপরও পাকিস্তানকে সহায়তা করার চেষ্টা করছে বাংলাদেশ, শ্রীলঙ্কার মতো প্রতিবেশিরা। বাংলাদেশ জাতীয় দল এখনও যায়নি। আগামী বছর যাওয়ার কথা।

তার আগে পাকিস্তানের মাটিতে খেলতে গেছে বাংলাদেশের মেয়েরা। আর লাহোরে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে জয় দিয়ে শুরু করার সুযোগ ছিল তাদের। কিন্তু দারুণ খেলেও ১৪ রানে হেরে গেছে টাইগ্রেসরা।


জাহানারা আলমের দুর্দান্ত বোলিং তোপে পড়ে ৭ উইকেটে ১২৬ রানের বেশি যেতে পারেনি টস জিতে ব্যাটিং বেছে নেয়া পাকিস্তানের মেয়েরা।

 

দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন অধিনায়ক বিসমাহ মারুফ। উমাইয়া সোহেল করেন ৩৩। বাংলাদেশের পেসার জাহানারা আলম ৪ ওভারে মাত্র ১৭ রান খরচ করে তুলে নেন ৪টি উইকেট। এছাড়া একটি করে উইকেট নেন পান্না ঘোষ, লুা মন্ডল আর রুমানা আহমেদ।


লক্ষ্য ১২৭ রানের। শুরুতে দল বিপদে পড়লেও দারুণ ব্যাটিং করেছেন পাঁচ নাম্বারে নামা রুমানা আহমেদ। ৩০ বলে ৬ চার আর ২ ছক্কায় ৫০ রানের ঝড়ো এক ইনিংস খেলেন তিনি। কিন্তু বাকিদের মধ্য থেকে সমর্থন পাননি। ফলে তার দারুণ ইনিংসটি গেছে বিফলেই।


নিয়মিত বিরতিতে উইকেট হারানো বাংলাদেশ ৭ উইকেটে ১১২ রানে থেমেছে। রুমানার দারুণ ব্যাটিংয়ের দিনে নিগার সুলতানা ১৭ আর সানজিদা ইসলাম ১৪ রান করেন। বাকিদের কেউ দশের ঘরও ছুঁতে পারেননি। যদি সেটা পারতেন, তবে হয়তো জয় নিয়েই মাঠ ছাড়তে পারতো সফরকারিরা।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics