Entertainment
বিজিবি সদস্যদের সঙ্গে ‘আমার সোনার বাংলা’ গাইলেন কলকাতার নায়ক দেব

Bangladesh Live News | @banglalivenews | 11 Nov 2019

Dev spends time, sings songs with BGB personnel
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ১২ : বাংলাদেশ সীমান্তে এসে জাতীয় সংগীত ‘আমার সোনার বাংলা’ গেয়েছেন টালিউডের চিত্রনায়ক, তৃণমূলের এমপি দীপক অধিকারী ওরফে দেব। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে তিনি এই গান গেয়েছেন।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, কয়েক দিন আগে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্ট্যান্ডিং কমিটির সদস্য হওয়ায় সীমান্ত সফরে ছিলেন দেব। দার্জিলিংয়ে বাংলা ছবি ‘সাঁঝবাতি’র শুটিং সেরে সোজা চলে যান নাথু লা’য়। তারপর সেখান থেকেই প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে ৫ দিনের সফরে ছিলেন তিনি।


এই সফরে তিনি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে একাধিক বৈঠক করেন। কাজের পাশাপাশি সেনা জওয়ানদের সঙ্গে খোশ মেজাজেও দেখা যায় তাকে। বাংলাদেশ সীমান্তে এসে বিজিবির সদসদ্যের সঙ্গেও কথা বলেন, গান জাতীয় সংগীত।


বাংলাদেশের জাফলং ও মেঘালয়ের ডাউকি সীমান্তে এসেছিলেন দেব। ডাউকি লেকের এ- পাড়ে বাংলাদেশের সিলেট জেলার জাফলং সীমান্ত। দুই দেশের ’জিরো পয়েন্ট’ এলাকা ঘুরে দেখেছেন তিনি। ডাউকি ও জাফলং সীমান্তের জিরো পয়েন্ট ঘুরে দেখার সময় তিনি টহলরত বিজিবির সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন।


এ বিষয়ে দেব বলেছেন, সীমান্তে গিয়ে কাঁটাতারের বেড়া, দুটো দেশ, এসব কিছুই মনে থাকে না যখন সীমান্তবাসীর সঙ্গে কথা বলি। সীমান্তে গিয়ে ঠিক এই কথাটাই মনে হলো। যখন বাংলাদেশের জাতীয় সংগীত বাজল, আমিও গাইলাম- ‘আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি।’




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics