Bangladesh
আ.লীগের সদস্য হলেন প্রধানমন্ত্রীর পুত্র

Bangladesh Live News | @banglalivenews | 12 Nov 2019

Sheikh Hasina's son becomes Awami League member

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ১২ : ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে উপজেলা আওয়ামী লীগের এক নম্বর সদস্য করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উল্লেখ্য, পীরগঞ্জ উপজেলা জয়ের পিতৃভূমি।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ এস এম তাজিমুল ইসলাম শামীম। সোমবার (১১ নভেম্বর) দুপুরে পীরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কমিটি ঘোষণা করা হয়।


এদিকে সম্মেলন উপলক্ষে প্রথম পর্বে বেলা ১১টায় পীরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ ম-ল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান ম-ল মিলন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সায়াদত হোসেন বকুল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রণি প্রমুখ।


পরে সম্মেলনের দ্বিতীয় পর্বে উপস্থিত কাউন্সিলরদের সমর্থনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা সভাপতি ও পীরগঞ্জ পৌরসভার মেয়র মিয়া মো. তাজিমুল ইসলাম শামীম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নতুন কমিটিতে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য করা হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics