Bangladesh
কৃষ্ণা রায়কে চাপা দেয়া বাসচালকের সহকারী কারাগারে

Bangladesh Live News | @banglalivenews | 17 Nov 2019

Krishna Roy death: Bus assistant sent to jail
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ১৭ : বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশনের (বিআইডব্লিউটিসি) কর্মকর্তা কৃষ্ণা রায় চৌধুরীকে চাপা দেয়া বাসচালকের সহকরী বাচ্চু মিয়াকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করে তদন্তসংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


অপরদিকে বাচ্চু মিয়ার আইনজীবী জামিনের আবেদন করেন। আদালত তার জামিন শুনানির জন্য রোববার দিন ধার্য করেন। গত শুক্রবার বাচ্চু মিয়াকে ময়মনসিংহ থেকে গ্রেফতরা করে পিবিআই। গত ২৭ আগস্ট দুপুরে রাজধানীর বাংলামোটরে ফুটপাতে উঠে গিয়ে কৃষ্ণা চৌধুরীর পা পিষে দিয়ে চলে যায় ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের একটি বাস। হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা হাঁটুর নিচ থেকে তার পা কেটে ফেলেন।


পুলিশ জানায়, অফিস শেষে বাসে উঠতে বাংলামোটরে সড়কের পূর্ব পাশের ফুটপাতে দাঁড়িয়েছিলেন তিনি। ওই সময় শাহবাগমুখী ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের একটি বাস ফুটপাতে উঠে গেলে তার নিচে চাপা পড়েন কৃষ্ণা রায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে হলি ফ্যামিলি হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) নেয়া হয়। সর্বশেষ সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।


ঘটনার পরদিন হাতিরঝিল থানায় একটি মামলা করেন কৃষ্ণা রায়ের স্বামী রাধে শ্যাম চৌধুরী। এর আগে ট্রাস্ট পরিবহনের পক্ষ থেকে ক্ষতিপূরণ দেয়ার প্রস্তাব দেয়া হয়। ওই প্রস্তাবে রাজি না হয়ে তিনি মামলা করেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics