Sports
নড়াইল আ.লীগের কমিটিতে আসছেন মাশরাফি

Bangladesh Live News | @banglalivenews | 01 Dec 2019

Mashrafe to come at Narail Awami League Committee
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ১ : নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ৩ ডিসেম্বর। কে হচ্ছেন সভাপতি-সম্পাদক এ নিয়ে জেলার সর্বত্র জল্পনা-কল্পনা চলছে। তবে এসব জল্পনা-কল্পনাকে ছাপিয়ে যে বিষয়টি ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছে তা হলো কমিটিতে আসছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুুজা।

সম্মেলন উপলক্ষে ইতোমধ্যে নড়েচড়ে বসেছেন জেলার সম্ভাব্য সভাপতি-সম্পাদক প্রার্থীরা। যোগাযোগ করছেন গণভবন ও কেন্দ্রীয় নেতাদের সঙ্গে। সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মধ্যে দেখা যাচ্ছে উৎসাহ-উদ্দীপনা। শহরে তোরণ প্রদর্শনের প্রতিযোগিণায় কমতি নেই। ছোট এ শহরে ৪০টির বেশি তোরণ হয়েছে।


এরই মধ্যে জল্পনা-কল্পনা শুরু হয়েছে, এবারের সম্মেলনের চমক হিসেবে থাকছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুুজার অন্তর্ভুক্তি। কিন্তু কোন পদ পেতে যাচ্ছেন নড়াইল এক্সপ্রেস তা জানতে হলে ৩ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে দলীয় নেতাকর্মীরা বলছেন, যেহেতু তিনি সংসদ সদস্য সেজন্য দলের নীতিনির্ধারণী পর্যায়ের পদই পাবেন।


২০১৮ সালের নভেম্বরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাত থেকে নড়াইল-২ আসনের দলীয় মনোনয়নপত্র সংগ্রহের মাধ্যমে রাজনীতিতে পদার্পণ হয় বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুুজার। পরে ওই নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হলেও এখন পর্যন্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় বা স্থানীয় পর্যায়ের কোনো কমিটিতে স্থান পাননি তিনি।


জেলার বিভিন্ন চায়ের দোকানসহ বিভিন্ন রাজনৈতিক আলোচনার কেন্দ্রবিন্দু এখন মাশরাফি। কয়েকজন আওয়ামী লীগ নেতার সঙ্গে কথা বলে জানা গেছে, মাশরাফিকে সাংগঠনিক দায়িত্ব না দিলেও নীতিনির্ধারণী পর্যায়ে থাকবেন। যেহেতু দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আসবেন তাই স্থানীয় অনেকের ধারণা, মাশরাফিকে জেলা কমিটির বড় কোনো পদের দায়িত্ব দেয়া হতে পারে।


এ বিষয়ে জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস বলেন, মাশরাফি কোন্ পদ পাচ্ছেন বা পেতে পারেন সে বিষয়ে সম্মেলন শেষ হওয়ার আগে কিছুই বলা যাচ্ছে না। যেহেতু তিনি একজন সংসদ সদস্য সেহেতু গুরুত্বপূর্ণ কোনো পদ পেতে পারেন।




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics