Bangladesh
কুড়িগ্রামে অটোরিকশাকে ধাক্কা দিয়ে ট্রাক খাদে, নিহত ২

Bangladesh Live News | @banglalivenews | 03 Dec 2019

Bangladesh road mishap leaves 2 dead

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ৩ : কুড়িগ্রাম সদর উপজেলায় ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৯ জন। সোমবার দুপুর দেড়টার দিকে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের বীরপ্রতীক তারামন বিবি বাইপাস চৌরাস্তায় ট্রাকটি অটোরিকশাকে ধাক্কা দিয়ে খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের কাশিয়াবাড়ি গ্রামের আজম আলীর পুত্র আলিম (৩০) ও একই উপজেলার টগরাইহাট এলাকার প্রতাপ গ্রামের আমিনুল ইসলামের পুত্র যোবায়ের (২৫)। তারা দু'জনই কুড়িগ্রাম শহরে অবস্থিত চরমোনাই ফজলুল হক মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।


কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহিনুর রহমান সরদার শিপন জানান, দুর্ঘটনায় আহত ১৯ জনের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৬ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৩ জন।


আহত মাদ্রাসা শিক্ষার্থী ফেরদৌস, লিটন ও জাহেদ আলী জানান, আগামী ১৯-২১ ডিসেম্বর কুড়িগ্রাম শহরে অবস্থিত চরমোনাই ফজলুল হক মাদ্রাসায় ইজতেমার আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে ১৭/১৮ জন শিক্ষার্থী বাঁশ সংগ্রহের উদ্দেশ্যে ট্রাকে করে উলিপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে বীরপ্রতীক তারামন বিবি বাইপাস চৌরাস্তায় অটোরিকশার সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়।


এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। অপরদিকে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে গেলে ঘতাহতের ঘটনা ঘটে। নিহতরা মাদ্রাসার শিক্ষার্থী বলে জানা গেছে।


কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, এ ঘটনায় দুইজন মারা গেছেন। দুর্ঘটনার পর দমকল বাহিনী ও পুলিশ হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics