Bangladesh
আল কায়দা জামায়াতের হয়ে হুমকি দিচ্ছেঃ জয়

17 Feb 2014

#

ঢাকা, ফেব্রুয়ারি ১৭:আওয়ামী লীগ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় অভিযোগ করেন যে আল কায়দা জামায়াতের পক্ষ থেকে আওয়ামী লীগ সরকারকে হুমকি দিচ্ছে।

 "আমার কাছে বিষয়টা খুব মজার মনে হয়েছে যে টবি ক্যাডম্যান এবং আল কায়দা উভয়ই জামায়াতের পক্ষ থেকে আমাদের সরকারকে হুমকি দিচ্ছে," জয় তাঁর ফেসবুকে লেখেন।


"একদিকে আমরা পেয়েছি একজন ভাড়াটে আইনজীবি ও দালাল, যে সেই বিএনপি-জামায়াতের পক্ষ হতে আন্তর্জাতিক অপরাধ আদালতে সরকারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করে যারা নিজেরাই পথচারিদের উপর নির্বিচারে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়," তিনি বলেন।

"অপরদিকে আপনারা দেখতে পাচ্ছেন বিশ্বের মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী আয়মান আল-জাওয়াহিরি আমাদের সরকারকে হুমকি দিচ্ছে তার সন্ত্রাসী ভাইদের দমন করায় যাদের ক্যাডম্যান রক্ষা করার চেষ্টা চালিয়ে আসছে।"  

জয় লেখেনঃ "ব্যক্তিগতভাবে, আমি অনুভব করি এই উভয়টিই আমাদের সরকারের জন্য সত্যি ভালো হয়েছে । জামায়াতের সন্ত্রাসীরা আন্তর্জাতিক সন্ত্রাসী ও তাদের আইনি প্রতিনিধিদের সাহায্যের আবেদন জানাচ্ছে এটা তাই প্রমাণ করে যে আমরা ভালো লোক। আমি অতিশয় আনন্দিত যে সন্ত্রাসীরা আমাদের একই সাথে ঘৃণা এবং ভয় করে! তাদের উচিৎ আওয়ামী লীগকে ভয় করা, অনেক ভয়।" 

তিনি বলেন সরকার ও তার আইন প্রয়োগকারী সংস্থার শুধু অধিকার নয়, তাদের আইনগত ও নৈতিক দায়িত্ব হলো নাগরিকদের জীবন রক্ষা করা। 

"যদি কোন সন্ত্রাসী মানুষের গায়ে আগুন দিতে চায় বা বোমার বিস্ফোরণ ঘটাতে চায়, পুলিশের দায়িত্ব তাদের থামাতে যেকোন এবং সবধরনের প্রয়োজনীয় বল প্রয়োগে করা। যখন একজন নিরীহ নাগরিক এবং একটা সন্ত্রাসীর মাঝ থেকে বেছে নেয়ার সুযোগ দেয়া হবে তখন আমরা অবশ্যই বেছে নিবো কীভাবে নাগরিকদের রক্ষা করা যায়," বলেন জয়। 



Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics