Bangladesh
যাত্রাবাড়িতে জোড়া খুনের রহস্য উদঘাটন,গ্রেফতার ১

26 Mar 2015

#

ঢাকা, মার্চ ২৬- বৃহস্পতিবার পুলিশ জানিয়েছে যে বুধবার রাতে শাহজাহানপুর থানা এলাকায় একটি সিএনজি গ্যারেজ হতে যাত্রাবাড়ি এলাকায় সংঘটিত জোড়া খুনের ঘটনায় জড়িত থাকায় একজন ব্যাক্তিকে গ্রেফতার করেছে।

 গ্রেফতার হওয়া ব্যাক্তির নাম সাঈদ হাওলাদার।

"২৫/০৩/২০১৫ খ্রি. বুধবার রাতে শাহজাহানপুর থানা এলাকার একটি সিএনজি গ্যারেজ হতে যাত্রাবাড়ি এলাকায় সংঘটিত জোড়া খুনের ঘটনায় জড়িত ০১ জনকে গ্রেফতার করেছে যাত্রাবাড়ি থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম সাঈদ হাওলাদার (১৮)। তার হেফাজত হতে ০১টি মোবাইল সেট ও ১৪,৪০০/- টাকা উদ্ধার করা হয়," একটি বিবৃতির মাধ্যমে  জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

 
"উল্লেখ্য, ২৪/০৩/২০১৫ তারিখ বিকেলে যাত্রাবাড়ি থানাধীন ৫৬ নং উত্তর যাত্রাবাড়ীস্থ কলাপট্টি \'বাবার প্রাসাদ\'  নামক বাড়ীর মালিক রওশনারা বেগম (৬৩) এবং তার বাসার কাজের মেয়ে কল্পনা আক্তার (১২) কে জবাই  করে হত্যা করে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা," বিবৃতিতে বলা হয়েছে।

 
"প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত জানায় যে, ২৪/০৩/২০১৫ খ্রি. বেলা অনুমান ০৩.০০ টায় আসামী সাঈদ তার বন্ধু রিয়াজকে নিয়ে উক্ত বাড়ীতে গৃহপরিচারিকার কাজেরত তার মায়ের সাথে দেখা করতে আসে এবং  সেখানে দুপুরের খাওয়া দাওয়া করে। এরপর তার মা তাদেরকে বাসায় রেখে ডাক্তার দেখানোর জন্য বাইরে যায়। সে ও তার বন্ধু ড্রয়িং রুমে বসে টিভি দেখতে থাকে। অত:পর বাড়ির মালিক রওশনারা বেগমের নিকট সবজি ব্যবসা করার জন্য ১০,০০০/- টাকা চায়। রওশনারা বেগম টাকা দিতে অস্বীকার করে এবং তাকে বকাঝকা করায় সে মুহূর্তেই উত্তেজিত  হয়ে কক্ষে থাকা একটি ধারালো ছুরি দিয়ে বন্ধু রিয়াজের সহায়তায় রওশনারা বেগমের গলায় ছুরি চালিয়ে হত্যা করে," জানায় পুলিশ।

 
পুলিশ জানিয়েছে হয়ে এই সময় তার বোন কল্পনা আক্তার (১২) ঘটনাটি দেখে চিৎকার করার চেষ্টা করলে সে একই ছুরি দিয়ে রিয়াজের সহায়তায় তার আপন বোন কল্পনা আক্তারকে পাশের ড্রয়িং রুমে নিয়ে জবাই করে হত্যা করে।


"যাওয়ার সময় তারা বাসা থেকে মোবাইল সেট ও একটি ল্যাপটপ নিয়ে যায়। পরে এগুলো তারা গুলিস্তান স্টেডিয়াম মার্কেটের সামনে ফুটপাতে বিক্রি করে বলে জানায়," জানায় পুলিশ।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics