Bangladesh
পহেলা বৈশাখে টিএসসি মোড়ে নারী লাঞ্ছনাকারীর ১ জন গ্রেফতার

28 Jan 2016

#

ঢাকা, জানুয়ারি ২৮- বৃহস্পতিবার পুলিশ জানিয়েছেন যে গত পহেলা বৈশাখে টিএসসিতে নারী লাঞ্ছনার ঘটনার সাথে জড়িত সনাক্তকৃত ৮ জনের মধ্যে ১ জনকে বুধবার রাজধানীর চকবাজার থানার এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ। গ্রেফতারকৃতের নাম মোঃ কামাল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত কামাল ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।


"উল্লেখ্য, গত পহেলা বৈশাখ ২০১৫ তারিখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় কতিপয় বখাটে যুবক কর্তৃক নারীর শ্লীহতাহানীর ঘটনা ঘটে। উক্ত ঘটনায় শাহবাগ থানা মামলা নং ২৫(৪)১৫ রুজু হয়। ঘটনার পরপরই পুলিশ ঘটনার প্রত্যক্ষদর্শী এবং ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে ৮ জন নারী লাঞ্ছনাকারীকে সনাক্ত করে। পরবর্তীতে উক্ত ৮ জনকে গ্রেফতারের জন্য আইজিপি মহোদয় কর্তৃক সকলের কাছে তাদের ব্যাপারে তথ্য দেওয়া আহবান জানান। সনাক্তকারীদের সমন্ধে তথ্যদাতাকে ১ লক্ষ টাকা পুরুস্কার ঘোষণা করেন," একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন পুলিশ।


গোয়েন্দা ও অপরাধতথ্য (দক্ষিণ) বিভাগ এর উপ-পুলিশ কমিশনার মোঃ মাশরুকুর রহমান খালেদ এর নির্দেশনায়, এডিসি মো: রাজিব আল মাসুদ এর সার্বিক তত্ত্বাবধানে , সিনিয়র সহকারী পুলিশ কমিশনার হাসান আরাফাত,বিপিএম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics