Finance
দ্রুতগতির ওয়াইফাই অভিজ্ঞতা নিশ্চিত করতে রবি-আমরা নেটওয়ার্কের সমঝোতা

06 May 2016

#

ঢাকা, মে ৬: মোবাইর ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ওয়াই-ফাই হটস্পটে গ্রাহকদের আরো উন্নত, দ্রুতগতিসম্পন্ন, নির্ভরযোগ্য এবং নিরবিচ্ছিন্ন ইন্টারেনট অভিজ্ঞতা প্রদান করতে আমরা নেটওয়ার্ক লিমিটেডের সাথে একটি চুক্তি করেছে।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও সুপুন বীরাসিংহে এবং আমরা নেটওয়ার্কস লিমিটেডের সিইও সৈয়দ ফারহাদ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সম্প্রতি চুক্তিটি স্বাক্ষর করেন।

 

ইন্টারেনেটের উপর গ্রাহকের নির্ভরতা বেড়ে যাওয়ায় দ্রুতগতির ডাটা চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে স্মার্টফোনের কল্যাণে সামাজিক যোগাযোগের সাইটগুলোতে সার্বক্ষণিক সংযোগ থাকার প্রবণতার কারণে বর্তমানে দ্রুতগতির ইন্টারনেটের প্রয়োজনীয়তা দিন দিন বাড়ছে।

 

দেশের শীর্ষ ডিজিটাল সেবা সরবরাহকারী অপারেটর রবি এই সম্ভাবনাময় এবং উদ্যোমী গ্রাহকদের চাহিদা পূরণ করতেই আমরা নেটওয়ার্ক লিমিটেডের সাথে যৌথভাবে কাজ করছে। যার আওতায় যেকোনো পরিস্থিতিতে গ্রাহকরা রবি’র সুপার ফাস্ট ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রবি’র বিজনেস অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জিন মিশেল আরনড শানুট; কর্পোরেট স্ট্র্যাটেজি’র ভাইস প্রেসিডেন্ট মো. ইফতেখারুল ইসলাম; বিজনেস অপারেশনের জেনারেল ম্যানেজার মোহাম্মদ মশিউর রহমান; ম্যানেজার আমরান কবির; আমরা স্মার্ট সল্যুশনসের চিফ এক্সিকিউটিভ অফিসার ইনতেখাব মাহমুদ; আমরা নেটওয়ার্কস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার শারফুল আলম; ডেপুটি জেনালের ম্যানেজার (ডিজিএম) খালেদ আহমেদ নুর; অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (এজিএম) মুনতাসির আহমেদ এবং অ্যাসিসট্যান্ট ম্যানেজার সিনহা ইবনে হুমায়ূন।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics