Finance
রোমিং গ্রাহকদের জন্য বিশেষ অ্যাপ ‘রবি ট্রাভেলার’ চালু

13 May 2016

#

মুম্বাই, মে ১৩- ঢাকা, মে ১২, ২০১৬: রোমিং গ্রাহকদের বিশেষ সেবা প্রদানের লক্ষ্যে দেশে প্রথম বারের মত “রবি ট্রাভেলার’ নামে একটি অ্যাপ চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি।

অ্যাপটির মাধ্যমে রবি গ্রাহকরা স্থানীয় ও রোমিং বিল জানা, ব্যবহারের পরিমাণ, যে দেশে যাবেন সেখানকার রেটসহ বেশ কয়েকটি আকর্ষণীয় ফিচার উপভোগ করতে পারবেন।

 

অ্যাপটি বর্তমানে শুধু অ্যান্ড্রয়েড ফোনে ব্যবহার করা যাবে। তবে আগামী কয়েক সপ্তাহের মধ্যে অ্যাপল গ্রাহকদের জন্য অ্যাপটির আইওএস ভার্সন চালু করা হবে জানিয়েছে অপারেটরটি।

 

অ্যাপটি’র মাধ্যমে রবি গ্রাহকরা স্থানীয় ও রোমিং ইউসেজ চেক করা এবং রোমিং প্যাকেজ সংক্রান্ত তথ্য জানতে পারবেন। এছাড়া ভ্রমণেচ্ছু দেশগুলোর রোমিং রেট, বিভিন্ন রোমিং প্যাকেজ থেকে পছন্দেরটি বেছে নেয়া এবং প্যাকেজটি গ্রহণ করার সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

 

মোবাইল টেলিযোগাযোগ সেবার বাইরে বিশ্বজুড়ে বিভিন্ন হোটেলের খোঁজ-খবর এবং নিজের পছন্দের হোটেল বুক করতে পারবেন গ্রাহকরা। বিভিন্ন দেশের ফ্লাইটের তথ্যও পাওয়া যাবে এই অ্যাপটির মাধ্যমে। এছাড়া অ্যাপটি ব্যবহার করে ভ্রমণকালে ট্যাক্সি ভাড়া করার পাশাপশি কাছাকাছি রেঁস্তোরা ও কফি শপের খোঁজ-খবর এবং আকর্ষণীয় স্থানগুলো সম্পর্কে জানতে পারবেন গ্রাহকরা।

 

অ্যাপটি ব্যবহার করে গ্রাহকরা তাদের মতামত, প্রশ্ন ও অভিযোগ পাঠাতে পারবেন। এছাড়া এর মাধ্যমে আন্তর্জাতিক রোমিং সেবা গ্রহণ-সংক্রান্ত তথ্যাবলী এবং রবি রোমিং হেল্পলাইনে যোগাযোগ করতে পারবেন গ্রাহকরা।

 

রবি গ্রাহকদের জন্য রোমিং সেবা আরো সহজ ও সুবিধাজনক করতে নিয়মিত নতুন নতুন ফিচার যোগ করা হবে। গুগল প্লে স্টোরhttp://bit.ly/ATraveler থেকে অ্যাপটি সহজেই ডাউনলোড করা যাবে।
 




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics