Bangladesh
গুলশানে হামলাকারীদের বাড়ি ভাড়া দেয়া ও তথ্য গোপন রাখার দায়ে ৩ জন গ্রেফতার

18 Jul 2016

#

ঢাকা, জুলাই ১৮- গুলশানে হামলাকারীদের বাড়ি ভাড়া দেয়া ও তথ্য গোপন রাখার দায়ে ৩ জনকে গ্রেফতার করেছে ডিএমপির কাউন্টার টেরোরিজমের একটি দল, সোমবার জানায় পুলিশ।

"  ১৬ জুলাই শনিবার বিকাল ০৫.০০ টায় বসুন্ধরা আবাসিক এলাকার ৬ নং রোড, ব্লক-ই, টেনামেন্ট-৩, ফ্ল্যাট-এ/৬  থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো বাসার মালিক নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রো-ভিসি গিয়াসউদ্দিন আহসান, তার ভাগ্নে আলম চৌধুরী ও ভবনের ম্যানেজার মোঃ মাহবুবুর রহমান তুহিন," জানায় পুলিশ।

 

উল্লেখ্য, গ্রেফতারকৃত প্রো-ভিসি গিয়াসউদ্দিন আহসান বাড়ি ভাড়া দেয়ার ক্ষেত্রে ভাড়াটিয়াদের তথ্য  সংশ্লিষ্ট থানায় জমা দান থেকে বিরত থাকেন।

 


"তদন্তে জানা যায়, বসুন্ধরা আবাসিক এলাকার ৬ নং রোড, ব্লক-ই, টেনামেন্ট-৩, ফ্ল্যাট -এ/৬ এ জড়িত জঙ্গিরা একত্রিত হয়েছিল। এই ফ্ল্যাট জঙ্গিদের অন্য সহযোগী সদস্যরা গত মে/১৬ মাসে ভাড়া নিয়েছিল। গুলশানে সন্ত্রাসীর হামলার পর সহযোগীরা দ্রুত বাসা থেকে পালিয়ে যায়," একটি বিবৃতির মাধ্যমে জানায় পুলিশ।

 

উক্ত বাসা হতে বালি ভর্তি কার্টুন (যাতে গ্রেনেড রাখা হয়েছিল বলে ধারণা করা হয়) ও তাদের পরিধেয় বস্ত্রসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে।
 




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics