Finance
কর্পোরেট চুক্তি সই করল রবি ও বেঙ্গল কমিউনিকেশনস

08 Nov 2017

#

ঢাকা, নভেম্বর ৮ঃ রবি ও এয়ারটেল’র গ্রাহকরা এখন থেকে রবি ওয়াক-ইন সেন্টার থেকে বেঙ্গল টিভি’র সেবা গ্রহণ করতে পারবেন।

এ উদ্দেশে সম্প্রতি মোবাইল ফোন অপারেটর রবি ও শীর্ষস্থানীয় ডিজিটাল টেলিভিশন কোম্পানি বেঙ্গল কমিউনিকেশনস লিমিটেড একটি চুক্তি সই করেছে।

 

এ চুক্তির আওতায় বেঙ্গল কমিউনিকেশনসও রবি’র কাছ থেকে উদ্ভাবনী ডিজিটাল সেবাও গ্রহণ করবে।

 

এর ফলে বেঙ্গল ও রবি’র গ্রাহকরা বান্ডেল অফারের মাধ্যমে একই সাথে উভয় কোম্পানির সেবা গ্রহণ করতে পারবেন। পাশাপাশি রবি’র ডিজিটাল অ্যাডভের্টাইজিং প্লাটফর্ম অ্যাডরিচ’র সেবা গ্রহণ করবে বেঙ্গল।

 

রাজধানীর রবি কর্পোরেট অফিসে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং বেঙ্গল কমিউনিকেশনস’র এক্সিকিউটিভ চেয়ারম্যান আসফার খায়ের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিটি সই করেন।

 

এসময় রবি’র চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব, চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, হেড অব কর্পোরেট ট্র্যাটেজি রুহুল আমিন, কর্পোরেট স্ট্র্যাটেজি’র ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী, এন্টারপ্রাইজ প্রোগ্রাম ম্যানেজমেন্ট অফিস’র ভাইস প্রেসিডেন্ট সারজিল সারওয়ার এবং কাস্টমার এক্সপেরিয়েন্স’র ভাইস প্রেসিডেন্ট বর্ণা আহমেদ উপস্থিত ছিলেন।

 

অন্যদিকে বেঙ্গল কমিউনিকেশনস লিমিটেড’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন কোম্পানি ডিরেক্টর, বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড কোঅর্ডিনেটর আশফারিয়া খায়ের, অপারশেনস’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ নাজমুদ্দোজা ও এভিপি সেলস মামুন আতিক।

 




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics