Entertainment



Dev spends time, sings songs with BGB personnel
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ১২ : বাংলাদেশ সীমান্তে এসে জাতীয় সংগীত ‘আমার সোনার বাংলা’ গেয়েছেন টালিউডের চিত্রনায়ক, তৃণমূলের এমপি দীপক অধিকারী ওরফে দেব। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে তিনি এই গান গেয়েছেন। Read more>>
জাতীয় চলচ্চিত্র পুরস্কার : সেরা অভিনেত্রী তিশা ও জয়া

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ৮ : তথ্য মন্ত্রণালয় ২০১৭ ও ২০১৮ সালের পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করে গেজেট প্রকাশ কওে বৃহস্পতিবার ৭ নভেম্বর।

  Read more>>
আট দেশের হৃদয় ছোঁয়া সঙ্গীতে সমাপ্ত ‘এবিইউ সং ফেস্ট’

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ১ : এশীয়-প্রশান্ত অঞ্চলের আট দেশের হৃদয় ছোঁয়া সঙ্গীতে সমাপ্ত হলো এশিয়া প্যাসিফিক ব্রডকাস্টিং ইউনিয়ন -এবিইউ সং ফেস্টিভ্যাল, ঢাকা ২০১৯। ‘ধন ধান্য পুষ্প ভরা, আমাদের এই বসুন্ধরা’ এবং এরপরই ‘একটি মুজিবরের কন্ঠ’ সমবেত সঙ্গীতের মাধ্যমে সন্ধ্যার সূচনা হয়।

  Read more>>
ভিসা বাতিলের পর কলকাতার সিনেমা থেকে বাদ ফেরদৌস

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৮ : ভারতের লোকসভা নির্বাচনের সময় তৃণমূল কংগ্রেসের প্রার্থী কানহাইয়া লাল আগরওয়ালের প্রচারণায় অংশ নিয়েছিলেন ফেরদৌস। তিনি পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের রায়গঞ্জে প্রচারণায় গিয়েছিলেন অঙ্কুশসহ আরও কয়েকজন তারকার সঙ্গে। সেদিন তিনি রায়গঞ্জ আসনের করণ দিঘি থেকে ইসলামপুর পর্যন্ত তৃণমূলের প্রচার মিছিলেও অংশ নেন।

  Read more>>
প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র মাথায় মুকুট পরালেন সুস্মিতা সেন

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৪ : প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ এর মুকুট জয় করেছেন শিরিন আক্তার শিলা। তার মাথায় ২০ লাখ টাকা দামের মুকুট পরিয়ে দেন বলিউডের জনপ্রিয় নায়িকা সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করতে বুধবার ঢাকায় আসেন সুস্মিতা সেন।

  Read more>>
শিল্পী কালিদাস কর্মকার আর নেই, প্রধানমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ১৯ : শিল্পী কালিদাস কর্মকার মারা গেছেন। শুক্রবার দুপুরে তাকে ঢাকার বাসা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার বয়স হয়েছিল ৭৪ বছর।

  Read more>>
৭০ দেশের সিনেমার সঙ্গে লড়বে মেড ইন বাংলাদেশ

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ১৭ : অষ্ট্রেলিয়ার ব্রিসবেনে অনুষ্ঠিত এশিয়া-প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডের (আপসা) ১৩তম আসরে ইউনেস্কোর কালচারাল ডাইভার্সিটি অ্যাওয়ার্ডেও জন্য মনোনয়ন পেয়েছে রুবাইয়াত হোসেন পরিচালিত চলচ্চিত্র ‘মেড ইন বাংলাদেশ’।

  Read more>>



Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics