Bangladesh

ঝিনাইদহে ট্রাকচাপায় নারীর মৃত্যু, সড়ক অবরোধ সড়ক দুর্ঘটনা
ফাইল ছবি

ঝিনাইদহে ট্রাকচাপায় নারীর মৃত্যু, সড়ক অবরোধ

Bangladesh Live News | @banglalivenews | 22 Jan 2021, 11:16 pm

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ২২ জানুয়ারি ২০২১: ঝিনাইদহে ট্রাক চাপায় এক নারীর মৃত্যু এবং একজন আহত হয়েছেন। নিহত রিপ্তি বেগম (৪০) সদর উপজেলার নারিকেলবাড়ীয়া গ্রামের তাহিজুল ছিদ্দিক আলীর মেয়ে। শুক্রবার সকালে শহরের ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের হামদহ ঘোষপাড়ায় এ দুর্ঘটনার পর এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে বিক্ষুদ্ধ এলাকাবাসী।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, "রিপ্তি বেগম তার চাচাতো ভাই আলমগীর হোসেনের সঙ্গে মোটর সাইকেলে করে শহর থেকে গ্রামে ফিরছিলেন। পথে যশোর থেকে কুষ্টিয়াগামী ভুট্টা বোঝাই একটি ট্রাক মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় রাস্তায় ছিটকে পড়ার পর ট্রাকের চাপায় ঘটনাস্থলেই রিপ্তি নিহত হন।”

এ ঘটনায় আহত আলমগীর হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলে গতিরোধক দেওয়ার দাবিতে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে এক ঘণ্টা পর যান চলাচল শুরু হয়।

এদিকে খুলনার ডুমুরিয়ায় পিকনিকের বাস চাপায় মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্র নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে খুলনা-সাতক্ষীরা সড়কের বালিয়াখালী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদ খান (২৪) ডুমুরিয়া উপজেলার রানাই গ্রামের জাকির খানের ছেলে এবং ডুমুরিয়া কলেজের স্নাতকের ছাত্র ছিলেন।

খর্ণিয়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. মোশাররফ হোসেন জানান, মোটরসাইকেল চালিয়ে ডুমুরিয়া উপজেলা সদরের দিকে যাচ্ছিলেন জাহিদ। পথে সাতক্ষীরাগামী একটি পিকনিকের বাস মোটরসাইকটিকে চাপা দিলে গুরুতর আহত হন জাহিদ। পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা জাহিদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

ডুমুরিয়া থানার এসআই এমদাদ হোসেন বলেন, বাসটি মোটর সাইকেলকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি খাদের দিকে ঝুঁকে পড়ে। পরে বাস ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। তবে বাসের চালক ও তার সহযোগী পালিয়ে গেছে।