Bangladesh

Couple dies in Manikganj road accident
ঘাতক বাস (ফাইল ছবি)।

Couple dies in Manikganj road accident

Bangladesh Live News | @banglalivenews | 06 Aug 2020, 09:04 am
A man and his wife were killed after a speeding bus mowed them during a road accident in Manikganj district. The deceased, identified as 52-year-old Humayun Kabir and 45-year-old Yashmin Akhtar, were bike-borne at the time of the deadly mishap.

পুলিশ এবং পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে সূত্রে জানা গেছে, সকালে মোটরসাইকেলে স্ত্রী ইয়াসমিন আক্তারকে কর্মস্থলে পৌঁছে দেয়ার জন্য হুমায়ুন কবির শহরের বাসা থেকে বের হন। মহাসড়কের পল্লী বিদ্যুৎ সমিতির কাছে পৌঁছে রাস্তা অতিক্রম করার সময় পাটুরিয়াগামী গোল্ডেন পরিবহনের একটি বাস হুমায়ুন কবিরের মোটরসাইকেলটিকে চাপা দেয়।
এতে ঘটনাস্থলেই মারা যান হুমায়ুন কবির। আহত অবস্থায় ইয়াসমিনকে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসের অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। তাদেরকে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।