Bangladesh

Dhanmondi murder: Surabhi and five others in remand

Dhanmondi murder: Surabhi and five others in remand

Bangladesh Live News | @banglalivenews | 05 Nov 2019, 11:02 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ৬ : ধানমন্ডিতে জোড়া খুনের ঘটনায় গ্রেফতার পাঁচজনের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালু।

তারা হলেন- মো. নুরুজ্জামান (দারোয়ান), গাওসুল আযম প্রিন্স (ক্লিনার), মো. আতিকুল হক বাচ্চু, বেলায়েত হোসেন ও সুরভী আক্তার নাহিদা। মঙ্গলবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক রবিউল আলম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়া পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।


সোমবার ধানমন্ডি থানা থেকে মামলার তদন্তভার ডিএমপির গোয়েন্দা বিভাগে হস্তান্তর করা হয়। এর পরিপ্রেক্ষিতে গোয়েন্দা দক্ষিণ বিভাগের একটি টিম এ দিন সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর আগারগাঁওয়ের বিএনপি বস্তি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সুরভীকে গ্রেফতার করে। অন্য অভিযুক্তদের ধানমন্ডি থেকে গ্রেফতার করা হয়।


গত ১ নভেম্বর ধানমন্ডির ২৮ নম্বর রোডে অবস্থিত ২১ নম্বর বাসার ই-৫ ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহপরিচারিকা দিতি খুন হন। খুনের ঘটনায় ৩ নভেম্বর মৃত আফরোজা বেগমের মেয়ে অ্যাডভোকেট দিলরুবা সুলুানা রুবা (৪২) ধানমন্ডি থানায় মামলা করেন।