Bangladesh

রাজধানীতে অস্ত্রগুলি, ম্যাগজিন ও অপহৃত ভিকটিম উদ্ধারসহ গ্রেফতার ৬

রাজধানীতে অস্ত্রগুলি, ম্যাগজিন ও অপহৃত ভিকটিম উদ্ধারসহ গ্রেফতার ৬

| | 29 Jan 2016, 02:12 pm
ঢাকা, জানুয়ারি ২৯- শুক্রবার পুলিশ জানিয়েছেন যে বৃহস্পতিবার রাজধানীর মিরপুর মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৬ অপহরণকারীকে গ্রেফতার পূর্বক অপহৃত ভিকটিমদ্বয় মোঃ বেদন মিয়া ও মোঃ আমিনুল ইসলামকে উদ্ধার করেছে মিরপুর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ এনামুল হক, মোঃ সাইফুল , মোঃ নুরুজ্জামান ওরফে মুক্তার হোসেন ওরফে বছির উদ্দিন, মোঃ ওলিয়ার, মোঃ শাহজাহান ও টুম্পা মনি।

 

"এ সময় গ্রেফতারকৃতদের হেফাজত  হতে ৩ টি ব্ল্যাঙ্ক চেক, ২৫০০০/- (পঁচিশ হাজার টাকা), লাঠি ও হাতুড়ী  উদ্ধার করা হয় এবং পরবর্তীতে গ্রেফতারকৃতদের তথ্যের ভিত্তিতে ২৯/০১/২০১৬ তারিখ শুক্রবার দুপুর ৩.৩০ টায় মিরপুর থানাধীন কল্যাণপুর পোড়া বস্তির পাশে মজিবরের ছাপড়াঘরের জনৈক মনির ওরফে ভাগিনা মনিরের কক্ষ হতে ১ টি পিস্তল, ১ টি ম্যাগজিন ও ৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়," একটি বিবৃতির মাধ্যমে জানায় পুলিশ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা  ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, অপহৃত বেদন মিয়া ও আমিনুল ইসলামকে অপহরণ পূর্বক হাত-পা বেঁধে শারীরিকভাবে নির্যাতন  করে মুক্তিপণের টাকা আদায় করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

 

মিরপুর মডেল থানার ওসি মোঃ ভূঁইয়া মাহবুব হাসান এর নির্দেশনায়, এসআই মোঃ মাসুদুর রহমান এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।