Bangladesh

সুবিধাবাদী ইমরান: জয়

সুবিধাবাদী ইমরান: জয়

| | 17 Apr 2016, 10:51 am
ঢাকা, এপ্রিল ১৭- সাংবাদিক শফিক রেহমানকে গ্রেপ্তারের করবার পেছেনে প্রমাণ ছিল জানিয়ে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি উপদেষ্টা এবং তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয় আজ গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে এই ঘটনাকে নিন্দা নিন্দা করায় তাকে ' সুবিধাবাদী এবং মিথ্যাবাদী' বলে আখ্যা করেছেন।

"যুক্তরাষ্ট্রের ডিপার্টমেন্ট অব জাস্টিস আমাকে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রে শফিক রেহমানের সরাসরি সংশ্লিষ্টতা উদ্ঘাটন করেছে। তারা এ বিষয়ে প্রমানাদি আমাদের সরকারের কাছে দিয়েছে। তাকে এই প্রমাণের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে। আমি এরচেয়ে বেশি কিছু প্রকাশ করতে পারছি না, কিন্তু এই প্রমাণ দ্ব্যর্থহীন এবং অখণ্ডনীয়," জয় বলেছেন।

 

"আমি আশাই করেছিলাম বিএনপি এটা নিয়ে মিথ্যা বলার চেষ্টা করবে। যদিও, আমি আশ্চর্য্য হয়েছি ইমরান সরকারের বিষয়ে। সম্ভবত শেষ পর্যন্ত তার আসল চেহারাটা উন্মোচিত হলো। এটা দেখে মনে হচ্ছে সে আমাদের বেশিরভাগ সুশীলের মতই, আরেকটা সুবিধাবাদী এবং মিথ্যাবাদী। হয়তো বিএনপি তাকে পয়সা দিয়েছে। কে জানে। যেভাবেই হোক, আমি তার প্রতি সব শ্রদ্ধা হারিয়েছি। তাকে তার বক্তব্য প্রত্যাহার করে আমাদের সরকারের কাছে ক্ষমা চাইতে হবে," উনি বলেন।

 

সবাইকে জয় সরকারকে নিজের ফেসবুক পেজ থেকে  'আনফলো' বা 'আনফ্রেন্ড' করতে বলেছেন।

 

"আমি আমার সকল বন্ধু এবং ভক্তদের কাছে আহ্বান জানাচ্ছি, যারা তাকে অনুসরণ করেন তারা তাকে ফেসবুক থেকে আনফলো/আনফ্রেন্ড করুন। সে একজন অপরাধীর হয়ে কথা বলছে যে আমাকে হত্যার চেষ্টা করেছিলো," জয় বলেন।

 


দেশের এক আদালত শনিবার সাংবাদিক শফিক রেহমানকে পাঁচ দিনের জন্য রিমান্ডে পাঠিয়েছে।

 

সংবাদ মাধ্যম সুত্রে জানা গেছে যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার পরিকল্পনা মামলায় এই সাংবাদিককে গ্রেপ্তার করা হয়েছিল।

 

পুলিশ তাকে আজ ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করেন।

 

পুলিশ  সাত দিনের জন্য  রিমান্ডে্র আবেদন করলেও,বিচারক মাজহারুল ইসলাম পাঁচ দিনের মঞ্জুর করেন।