Bangladesh

Three cops injured in Gulistan blast

Three cops injured in Gulistan blast

Bangladesh Live News | @banglalivenews | 29 Apr 2019, 11:56 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, এপ্রিল ৩০ : রাজধানীর গুলিস্তানে ককটেল বিস্ফোরণে দুজন ট্রাফিক ও এক কমিউনিটি পুলিশ সদস্য আঘু হয়েছেন।

সোমবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আঘুরা হলেন- ট্রাফিক কনস্টেবল নজরুল ইসলাম (৩৭) ও লিটন (৪০) এব কমিউনিটি পুলিশ সদস্য মো. আশিক (২৬)। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশের মতিঝিল জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি ট্রাফিক) বজলুর রহমান জানান, সন্ধ্যার পর গুলিস্তানের ডন প্লাজার সামনের রাস্তায় দায়িত্ব পালন করছিলেন ওই পুলিশ সদস্যরা। এ সময় কে বা কারা একটি ককটেল ছুড়ে মারে। এতে ওই তিন পুলিশ সদস্য আঘু হন। তারা ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন।


ঘটনার সময় সার্জেন্ট আহাদসহ পুলিশ বক্সের বিপরীতে ট্রাফিকের ছাতার (ছাউনি) নিচে তিন কর্মকর্তা দাঁড়িয়ে দায়িত্ব পালন করছিলেন। এ সময় কে বা কারা সেখানে একটি বিস্ফোরণ ঘটায়। এটি ককটেল নাকি অন্য কোনো বিস্ফোরক তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। আঘুদের প্রথমে কেন্দ্রীয় পুলিশ লাইন হাসপাতাল রাজারবাগে নেয়া হয়। পরে সেখান থেকে ঢামেকে পাঠানো হয়।


ককটেল বিস্ফোরণের সময় কয়েক মিনিটের জন্য এলাকায় বিদ্যুৎ সংযোগ ছিল না বলে অনেকে জানান। বর্তমানে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল ঘিরে রেখেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক কিংবা গ্রেফতার করা হয়নি।