Bangladesh

Twin murder: Surabhi arrested

Twin murder: Surabhi arrested

Bangladesh Live News | @banglalivenews | 05 Nov 2019, 06:55 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ৫ : রাজধানীর ধানমন্ডীতে দুই নারীকে হত্যার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে গৃহকর্মী সুরভী আক্তার নাহিদা (৩০)। রোববার রাত ৮টার দিকে শেরেবাংলা থানা এলাকার নাক কান গলা (ইএনটি) অ্যান্ড হেড-নেক ক্যান্সার ফাউন্ডেশন হাসপাতাল ও ইন্সটিটিউটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সে ভোলার কালুপুর গ্রামের রফিকুল ইসলাম ওরফে রহিজল মিয়ার মেয়ে।

গ্রেপ্তারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতিকে হত্যার কথা স্বীকার করে সুরভী আক্তার বলেছে, ‘স্বর্ণালঙ্কার লুট করতে দু’জনকে একাই খুন করেছি’। একা হত্যাকা- ঘটিয়েছে বলে সুরভী জানালেও এ ঘটনায় আরও কেউ জড়িত কি-না সে বিষয়ে তদন্ত করছে পুলিশ। এজন্য সুরভীকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।


উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় ধানমন্ডির ২৮ নম্বর সড়কে ২১ নম্বর বাসার পঞ্চম তলার ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতির রক্তাক্ত লাশ পাওয়া যায়।

 

ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাদের হত্যা করা হয়। বাসা থেকে স্বর্ণালঙ্কার ও কিছু টাকা লুট হয়। হত্যার পরই গৃহকর্মী সুরভী আক্তার নাহিদা পালিয়ে যায়।

 

বাসা থেকে সংগ্রহ করা ঘটনার আগে এবং পরের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে পুলিশ সুরভীকে সন্দেহের তালিকায় রাখে। তাকে বাসায় ঢুকতে ও বের হতে দেখা যায় ফুটেজে।