Entertainment

Young Bangladesh actress commits suicide

Young Bangladesh actress commits suicide

Bangladesh Live News | @banglalivenews | 31 Aug 2020, 07:40 am
ঢাকা, ৩১ আগস্ট ২০২০ : নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস। সদ্যই শুরু করেছিলেন শোবিজে পথচলা। হঠাৎ অভিমানে আত্মহত্যা করেছেন লরেন।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এই তরুণী।

 

জানা গেছে, বাবা-মায়ের প্রতি অ’ভিমান করেই আত্মহ’ত্যা করেন এ অ’ভিনেত্রী। লরেনের পরিবারের বরাত দিয়ে গুলশান থা’নার পরিদর্শক (ত’দন্ত) আমিনুল ইস’লাম গণমাধ্যমকে জানান, বাবা-মায়ের সাথে অ’ভিমান করে সকাল ৭টার দিকে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহ’ত্যা করেন। এসময় তার মা বাসার বাইরে ছিলেন। ঝুলন্ত অবস্থা থেকে লা’শটি নামান তার বাবা। খবর পেয়ে পু’লিশ লাশ উ’দ্ধার করে।

 

তিনি আরও জানান, স্বাধীনচেতা ছিলেন লরেন মেন্ডেস খুব । যখন-তখন বাড়ির বাইরে যেতেন। এ নিয়ে বাবা-মায়ের সাথে কা’টাকাটি হতো প্রায়ই। সে সূত্রধরেই আত্মহ’ত্যার পথ বেছে নেন তিনি।

 

টিনএজ এ অ’ভিনেত্রী বেশ অল্প সময়েই পেয়েছিলেন পরিচিতি। ‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’- এয়ারটেলের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি দিয়ে আলোচনায় আসেন লরেন। বিজ্ঞাপনের আগে ক্যারিয়ারের শুরুটা নানা পণ্যের ফটোশুট মডেল হিসেবে কাজ করেছেন তিনি। কিন্তু এয়ারটেলের টানা কয়েকটি বিজ্ঞাপনে কাজ করার মাধ্যমেই পরিচিত পান তিনি। আসেন আলোচনাতেও।

 

‘ঘোর’ শিরোনামে তপু খান ও কণার একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হতেও দেখা গেছে তাকে। পাশাপাশি ‘তোমা’র পিছু ছাড়বো না’ শিরোনামের আরও একটি গানের মডেল হন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অম’র প্রে’ম’-এ। সর্বশেষ সঞ্জয় সম’দ্দার পরিচালিত ‘ট্রল’ নাট’কের শুটিং করছিলেন তিনি।

 

‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’- এয়ারটেলের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি দিয়ে আলোচনায় আসেন লরেন। তার পুরো নাম লরেন মেন্ডেস। ক্যারিয়ারের শুরুটা নানা পণ্যের ফটোশুট মডেল হিসেবে হলেও পরিচিতি পেয়েছেন বিজ্ঞাপন দিয়ে। এয়ারটেলের টানা কয়েকটি বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় চলে আসেন তিনি।

 

বিজ্ঞাপন ছাড়াও তাকে দেখা গিয়েছে মিউজিক ভিডিওতে। ‘ঘোর’ শিরোনামে তপু খান ও কণার একটি দ্বৈত গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছিলেন তিনি। এছাড়াও ‘তোমার পিছু ছাড়বো না’ শিরোনামের একটি গানের মডেল হয়ে বেশ আলোচনায় আসেন।

 

তাকে দেখা গিয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অমর প্রেম’-এ। সর্বশেষ লরেন শুটিংয়ে অংশ নিয়েছিলেন সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘ট্রল’ নাটকের শুটিংয়ে। গত ২৬ আগস্ট অপূর্ব, তাসনিয়া ফারিনদের সঙ্গে এ নাটকের শুটিং করেছিলেন তিনি।