Finance

বেঙ্গল এয়ারলিফ্ট লিমিটেডের সাথে রবি’র ধন্যবাদ কর্মসূচীর বিশেষ অফার

বেঙ্গল এয়ারলিফ্ট লিমিটেডের সাথে রবি’র ধন্যবাদ কর্মসূচীর বিশেষ অফার

| | 03 Oct 2016, 11:59 am
ঢাকা, অক্টোবর ৩: মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি বেঙ্গল এয়ারলিফট লিমিটেড এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

চুক্তি অনুসারে রবির ধন্যবাদ কর্মসূচীর আওতায় গ্রাহকরা ইউরোপের নির্দিষ্ট কিছু অংশ ভ্রমণে রেল ইউরোপ পাস’এ ৪ শতাংশ ছাড় এবং এশিয়ার বেশ কিছু দেশে বিশেষ ছাড়ে আন্তর্জাতিক ভ্রমণ প্যাকেজ উপভোগ করতে পারবেন।

 

আকর্ষণীয় এ ভ্রমণ প্যাকেজটি ভারত, নেপাল, ভুটান, শ্রীলঙ্কা ও সিসেলস ভ্রমণে প্রযোজ্য হবে। রবি’র গ্রাহকরা ‘সিএটি’ টাইপ করে ১২১৩ নম্বরে এসএমএস করে ধন্যবাদ কর্মসূচীর আওতায় তাদের ক্যাটাগরি জেনে নিতে পারবেন।

 

রবি’র লয়েলটি অ্যান্ড উইনব্যাকস বিভাগের জেনারেল ম্যানেজার তৌফিক ইমাম ও বেঙ্গল এয়ারলিফট এর প্যাসেঞ্জার সেলস বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. গোলাম মোস্তফা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রবি’র লয়েলটি অ্যান্ড উইনব্যাকস বিভাগের ম্যানেজার ক্যাস্পার রিচার্ড রয়; বেঙ্গল এয়ারলিফট’র ডিরেক্টর আরিফ রহমান; প্যাসেঞ্জার সেলস বিভাগের ম্যানেজার ইরফানুল আজিম এবং মিডিয়া অ্যান্ড কমিউনিক্যাশন বিভাগের ম্যানেজার মো. সাইফুল ইসলাম।