Finance

জীবনকে পাল্টে দিতে রবি’র ‘এইস’

জীবনকে পাল্টে দিতে রবি’র ‘এইস’

| | 18 Aug 2016, 02:03 pm
ঢাকা, আগস্ট ১৮: সবাই জীবনকে ভাগ্যের হাতে ছেড়ে দিতে চান না। জীবনকে আরো রোমাঞ্চকর ও অর্থবহ করে তুলতে আমাদের মাঝে অনেকেই আছেন যারা প্রচলিত মূল্যবোধে আঘাত হানেন।

আর এর পেছনে থাকে প্রচন্ড আত্মবিশ্বাস ও সমাজকে বদলে দেয়ার প্রত্যয়।

 

দেশের আর্থ-সামাজিক উন্নয়নের স্থিতিশীল ধারা এমন একটি জনগোষ্ঠী তৈরিতে সহায়ক হয়েছে যারা গতানুগতিক জীবনধারার বাইরে চলার ঝুঁকি নিতে চান।

 

এর মাধ্যমে তারা পুরো সমাজ পরিবর্তনেই প্রভাব ফেলেন। তাদের মতে জীবন হচ্ছে এমন যেখানে সমাজ, পরিবেশ ও ব্যক্তিগত মঙ্গলের বিষয়গুলো একই সুতায় বাঁধা। আর তাদেরই আমরা বলি পরিবর্তনের ধারক বা আলোকিত ব্যক্তি।

 

বিশেষ এই জনগোষ্ঠীর পাশে থাকার প্রত্যয়ে নিয়ে নতুন প্যাকেজ ‘এইস’ নিয়ে এসেছে মোবাইল অপারেটর রবি। এর উদ্দেশ্যে প্রি-পেইড ও পোস্ট-পেইড উভয় গ্রাহকদের জীবনকে নতুন করে সাজানো।

 

গ্রাহকদের উদ্বেগ-উৎকন্ঠামুক্ত আরো সুন্দর জীবনধারা উপহার দিতেই এই সহজ ও সুবিধাজনক মোবাইল টেলিযোগাযোগ সেবা নিয়ে এসেছে অপারেটরটি। এটি এমন এক জীবনধারা যা অন্যদেরও অনুপ্রাণিত করবে।

 

এইস সম্পর্কে রবি’র বিজনেস অপারেশনস’র ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, “যেসব গ্রাহকদের মোবাইলে কী পরিমাণ ডাটা বা মিনিট অবশিষ্ট আছে তা নিয়ে ভাবার সময় নেই তাদের জীবনকে আরো সহজ করতে এইস প্যাকেজটি সাজানো হয়েছে।

 

আমরা গ্রাহকদের প্রয়োজনের বিষয়টি মাথায় রেখে সহজ ও ঝামেলামুক্ত সল্যুশনটি চালু করেছি।

 

যেমন এ প্যাকেজের আওতায় ১ হাজার ৪৯৮ টাকায় একজন পোস্ট পেইড গ্রাহক ২৪ জিবি ডাটা, ২ হাজার ৪০০ মিনিট লোকাল কল ও ১০০টি এসএমএস উপভোগ করতে পারবেন।

 

পাশাপাশি বিনামূল্যে ব্যবহার করা যাবে হোয়াটসঅ্যাপ, ফেসবুক ও রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপ। সাশ্রয়ী মূল্যে সহজ সেবা দেয়াই এইস’র উদ্দেশ্য।”