Finance

অপ্পো’র সাথে ফোরজি স্মার্টফোন ক্যাম্পেইন চালু করেছে রবি

অপ্পো’র সাথে ফোরজি স্মার্টফোন ক্যাম্পেইন চালু করেছে রবি

| | 26 Sep 2017, 06:13 am
ঢাকা, সেপ্টেম্বর ২৬ঃ গ্রাহকদের হাতের নাগালে ফোরজি স্মার্টফোন নিয়ে আসার লক্ষ্যে মোবাইল ব্র্যান্ড অপ্পো’র সাথে সম্প্রতি একটি অনন্য ক্যাম্পেইন চালু করেছে দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর রবি।

 ‘সেলফি এক্সপার্টের সাথে উপভোগ করুন ২৩ জিবি ডাটা’ শীর্ষক এই ক্যাম্পেইনে রবি ও এয়ারটেলের গ্রাহকরা অপ্পো এ থার্টি সেভেন, এ ফিফটি সেভেন, এফ ওয়ান এস (রেগুলার ও নিউ) মডেলের মধ্য থেকে পছন্দমতো ফোরজি স্মার্ট ফোন কিনতে পারবেন গ্রাহকরা। পাশাপাশি সার্ভিসিং সেবাও পাবেন তারা।


অপ্পো ফোরজি স্মার্টফোনে থাকছে ৫ থেকে ৫ দশমিক ৫ ইঞ্চির স্কিন, ১২৮ থেকে ২৫৬ জিবি পর্যন্ত মেমরি, ২,৬৩০ থেকে ৩,০৭০ এমএএইচ ব্যাটারি, ৫ থেকে ১৬ মেগাপিক্সের ফ্রন্ট ক্যামেরা এবং ৮ থেকে ১৬ মেগা পিক্সেলের রিয়ার ক্যামেরা। সর্বনিম্ন ১৩ হাজার ৫শ’ টাকায় শুরু হয়েছে এসব ফোরজি স্মার্টফোনের দাম। উল্লিখিত যে কোন একটি বান্ডেল কিনলে ১৫ দিনের জন্য পাওয়া যাবে ৩ জিবি ডাটা।

ফোর জি’র এই ব্যান্ডেল কিনলে রবি ও এয়ারটেল গ্রাহকরা মাত্র ১৮৩ টাকায় ১৫ দিন মেয়াদের ২ জিবি ডাটা প্যাকও উপভোগ করতে পারবেন এবং *১২৩*৪৪৫# কোডটি ( ইউএসএসডি) ডায়াল করে পাবেন অতিরিক্তি ২জিবি ডাটা। বিভিন্ন মডেলের অপ্পো’র ফোন কেনা একজন গ্রাহক তিন মাসে সর্বোচ্চ ১০ বার বিশেষ দামের এই ফোরজি ডাটা প্যাক কিনতে পারবেন। এর মানে উল্লিখিত যেকোন বান্ডেল কিনলে একজন গ্রাহক ২ হাজার ১শ’ টাকা বোনাস ডাটা উপভোগ করতে পারবেন।

রবি’র কমিউনিকেশনস অ্যান্ড কর্পোরেট রেস্পন্সিবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর বলেন, “একটি শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর হিসেবে রবি বিশ্বাস করে নতুন এই অনন্য ক্যাম্পেইন অফার দেশের এক নম্বর ডিজিটাল নেটওয়ার্কে গ্রাহকদের জন্য নিবিঘ্নে ডিজিটাল জীবনের অভিজ্ঞতা নেয়ার সুযোগ এনে দিয়েছে। ফোরজি প্রযুক্তি বাজারে চালু করার ব্যাপারে এ পদক্ষেপ সহায়ক হবে। ফোরজি স্মার্ট ফোনের এই প্যাাকেজের মাধ্যমে রবি ও এয়ারটেল গ্রাহকরা ফোরজি প্রযুক্তি গ্রহণের জন্য প্রস্তুত হয়ে যাবেন।”