Sports

বি সি এল ঃ দু\'টি ম্যাচই ড্র

বি সি এল ঃ দু\'টি ম্যাচই ড্র

| | 28 May 2013, 04:28 am
ঢাকা, ডিসেম্বর ৩১ ঃ ম্যাচের চতুর্থ ইনিংসে রবিউল ইসলামের এক ওভারেই চার উইকেট নেওয়া দুর্দান্ত স্পেল ফয়সালার আশা জাগালেও, শেষ পর্যন্ত বাংলাদেশে ক্রিকেট লীগে ওয়ালটন সেন্ট্রাল জোন এবং প্রাইম ব্যাংক সাউথ জোনের প্রথম রাউন্ডের ম্যাচ শের-এ-বাংলা স্টেডিয়ামে চার দিন খেলার শেষে অমীমাংসিত ভাবে শেষ হয়েছে।

 এক উইকেটের বিনিময়ে ৩১ রান দিয়ে দিন শুরু করে সাউথ জোনের সব ব্যাটসম্যান মোট ২১৬ রানে সবাই প্যাভিলিয়নে ফিরে যান ফলে ম্যাচ জিততে সেন্ট্রাল জোনের দরকার ছিল মাত্র ১২৭ রান, এবং মনে হয়েছিল সেটা অনায়াসেই হয়ে যাবে। কিন্ত তাঁর প্রথম ওভারেই নতুন বল হাতে রবিউল একে একে আসিফ আহমেদ, মহম্মদ আশরাফুল, মার্শাল আয়ুব এবং মেহরাব হোসেনকে মাত্র ছ\' বলের মধ্যে ফিরিয়ে দেন। এর পরে শামসুর রহমানের উইকেট নিয়ে তিনি সেন্ট্রালকে পাঁচ উইকেটে মাত্র ১৮ রানে দাঁড় করিয়ে দেন। 

 
সেন্ট্রালকে লজ্জার থেকে বাঁচায় মাহমুদুল্লা রিয়াদের ৮৩ বলে করা ৫০ রানের ধৈর্যশীল ইনিংস। শেষ পর্যন্ত সেন্ট্রাল ৬ উইকেটে ৯৩ রানে দিন শেষ করায় ম্যাচ ড্র হয়ে যায়। এর আগে 
 
বোগরার শহিদ চান্দু স্টেডিয়ামে ইসলামি ব্যাংক ইস্ট জোন এবং বি সি বি নর্থ জোনের মধ্যে হওয়া  অন্য ম্যাচটিরও শেষ দিনে একই পরিণতি হয়েছে। ধীমান ঘোষের অপরাজিত সেঞ্চুরি আর ফয়জল হোসেনের মারমুখী ব্যাটিং ইস্ট জোনকে আট উইকেটে ৪১৯ রান এনে দেয়। নর্থ জোনের পক্ষে স্পিনার সাকলিন সাজিব এবং সুরাওয়ার্দি শুভ্র দু\'টি করে উইকেট দখল করেন। 
 
প্রথম ম্যাচে মোশারফ হোসেন এবং দ্বিতীয় ম্যাচে ধীমান ঘোষ ম্যান অফ দ্য ম্যাচের সম্মান পেয়েছেন।