Sports

Cricketer Shanto ties knot with girlfriend Ratna amid Covid-19 pandemic
File picture

Cricketer Shanto ties knot with girlfriend Ratna amid Covid-19 pandemic

Bangladesh Live News | @banglalivenews | 15 Jul 2020, 12:10 am
Promising Bangladeshi cricketer Nazmul Hossain Shanto has married his long time girlfriend, Sabrin Sultana Ratna, in a private ceremony. The athlete took to social media to make the news public on Tuesday evening.

সাবরিন সুলতানার রত্নার সাথে দীর্ঘদিনের প্রেম ছিল নাজমুল হোসেন শান্তর। সাবরিন সুলতানা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। নিজের ফেসবুক আইডিতে নববধুর সঙ্গে ছবি পোস্ট করে শান্ত লিখেছেন, ‘তুমি আমার জীবনে আশীর্বাদ হয়ে এসেছো এবং আমি কোনোদিন আমার জীবনে অন্য কাউকে ভাবিনি। তুমিই আমার নারী, যে আমার জীবন আরও সুন্দর করে তুলেছে। প্রিয়, আমি তোমাকে ভালোবাসি।’
২১ বছর বয়সী নাজমুল হোসেন শান্তর শশুর বাড়ি রাজশাহী। কোরিয়ান সুগার মিল এলাকায় বেড়ে উঠেছেন সাবরিন। নতুন জীবনের শুরুতে সবার কাছে দোয়া চাইলেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান। ২০১৭ সালে জাতীয় দলে অভিষেক হয় শান্তর। এরপর খেলেছেন মাত্র ৪টি টেস্ট। জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সর্বশেষ টেস্ট ম্যাচের একাদশে ছিলেন তিনি। চার টেস্টে শান্তর সংগ্রহ ২০১ রান। ইনিংস সর্বোচ্চ রান ৭১। ওয়ানডে খেলেছেন পাঁচটি। সংগ্রহ করছেন মাত্র ৫৫ রান। দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে করেছেন ১৬ রান।