Sports

KKR spinner Sunil Narine reported for suspected illegal bowling action Sunil Narine

KKR spinner Sunil Narine reported for suspected illegal bowling action

Bangladesh Live News | @banglalivenews | 11 Oct 2020, 11:09 pm

Kolkata Knight Riders (KKR) player Sunil Narine has been reported for bowling with a Suspected illegal Bowling Action during his side’s Dream11 Indian Premier League (IPL) 2020 match against Kings XI Punjab here on Saturday.

আইপিএলের সন্দেহযুক্ত অবৈধ বোলিং অ্যাকশন নীতি অনুসারে অন-ফিল্ড আম্পায়াররা এই প্রতিবেদন তৈরি করেছিলেন। আইপিএল বিবৃতিতে বলা হয়েছে, নারিনকে সতর্কতা তালিকায় রাখা হবে এবং টুর্নামেন্টে বোলিং চালিয়ে যাওয়ার অনুমতি রয়েছে।

আর একটি প্রতিবেদনের ফলস্বরূপ, বিসিসিআই সাসপেক্ট বোলিং অ্যাকশন কমিটি দ্বারা সাফ হওয়া পর্যন্ত নারিনকে ড্রিম 11 আইপিএল 2020 তে বোলিং থেকে সাময়িক বরখাস্ত করা হবে।

এর আগে শনিবার, কেকেআর কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ড্রিম ইলেভেনের আইপিএল ২০২০-এর ম্যাচ ২৪-এর ম্যাচটি কেবল দুটি রান নয়, কয়েক মিলিমিটারের ব্যবধানে জিতল। শেষ বলের দিকে গ্লেন ম্যাক্সওয়েল নিজের ব্যাটটি শক্তভাবে দুলালেন, স্কোরকে সমান করার জন্য একটি ছক্কার দরকার ছিল, এবং যখনই সকলেই ভাবেন যে এটি সুপার ওভারের মধ্যে চলে যাচ্ছে, তখন বলটি দড়ির ভিতরে কয়েক মিলিমিটার অবতরণ করেছিল।

এক পর্যায়ে পাঞ্জাবের যাত্রা ছিল, ২৯ রানের দরকার ছিল ২ উইকেট হাতে রেখে ২৪ বল। মায়াঙ্ক আগরওয়াল (৩৯ বলে ৫৬) এবং অধিনায়ক কেএল রাহুল স্বাচ্ছন্দ্যের দিকে তাকিয়ে প্রথম উইকেটে ১১৫ রান পোস্ট করেছিলেন।

এই পরিবর্তনটি তখন ঘটেছিল যখন নিকোলাস পুরান (10-র মধ্যে 16) একটি অযৌক্তিক শট খেলেছিলেন কেবল 18 তম ওভারে যাদুকর সুনীল ‘ডাম্বলডোর’ নরাইনকে কাস্ট করার জন্য। তিনি কেবল উইকেট তুলেছিলেন না, ব্যাকফুটে কেএক্সআইপি ঠেলাতে ওভার থেকে মাত্র 2 রানও স্বীকার করেছিলেন।

ক্যাপ্টেন রাহুল ননরাইনকে নন-স্ট্রাইকারের প্রান্ত থেকে নৈপুণ্য দেখছিলেন, যখন নতুন প্রবেশকারী প্রভামসিমরন সিং এই চাপ সামলাতে লড়াই করেছিলেন। প্রসিদ্ধ কৃষ্ণ (৩/৯৯), যিনি এই মরসুমে নিজের প্রথম ম্যাচ খেলছিলেন, পরের ওভারে কেএক্সআইপি-র দ্বিগুণ ঝাপিয়ে পড়েন তিনি প্রভাসিমরনকে (৪) পাশাপাশি সুরাহিত রাহুলকে runs৪ রানে (৫৮ বল) ফেরত পাঠান। ।

শেষ ওভার থেকে 14 রান করা দরকার, ম্যাক্সওয়েলের মাঝখানে থাকায় কেএক্সআইপি এখনও তাদের আশা অক্ষত ছিল। তবে নারাইন (২/২৮) চুপ করে রইলেন এবং ক্লিনিকাল ওভার বোল করে আমাদের ৪ র্থ জয় এনে দিলেন।

“রাহুল ও মায়াঙ্ক যেভাবে ব্যাটিং করেছিলেন, আমরা ভেবেছিলাম খেলায় ফিরে আসার জন্য আমাদের বিশেষ কিছু করার দরকার ছিল। প্রসিদ্ধ বিশেষ। দ্বিতীয় স্পেলে তিনি যেভাবে ফিরে এসে বোলিং করেছিলেন তা বোঝায় যে তিনি কতটা ভাল। সুনীল নারাইন আমাদের জন্য অনেক সময় দাঁড়িয়ে আছেন। সে শান্ত। তিনি সর্বদা দলে অবদান রাখার সর্বোত্তম উপায় সন্ধান করছেন।

শুধু সুনীল নয়, মরগান এবং ম্যাককালামকে প্রচুর রান দেওয়া দরকার। জয়ের পরে কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক বলেছিলেন, আমি আমার দলের ফল পেয়ে বিশ্বের সেরা অধিনায়ক পেয়েছি।

এর আগে, কেকেআর টস জিতে প্রথমে ব্যাট করে ১৬৪/৬ পোস্ট করেছে। অবশেষে কার্তিক ফর্মে ফিরে আসেন এবং ২৯ বলে 58৮ বলে ৫ree রান করে সামনে থেকে নেতৃত্ব দেন।

আর কেবিআর পরবর্তী খেলা আরসিবি 12 অক্টোবর শারজাহে।