Travel

Sylhet residents will be able to fly directly to London from October 4 Sylhet-London
File Picture A Biman Bangladesh flight

Sylhet residents will be able to fly directly to London from October 4

Bangladesh Live News | @banglalivenews | 03 Oct 2020, 11:50 am

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ৩ অক্টোবর ২০২০ : আগামীকাল রোববার (৪ অক্টোবর) থেকে সিলেট থেকে লন্ডন রুটে সরাসরি ফ্লাইট চালু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। রোববার ফ্লাইট ছাড়ার আগে একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে। এতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর সভাপতিত্ব করার কথা রয়েছে। শুক্রবার (২ অক্টোবর) বিমানের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিমানের মোবাইল অ্যাপ, সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, ওয়েবসাইট ও কল সেন্টার (০১৭৭৭ ৭১৫৬১৩-১৬) থেকে সিলেট-লন্ডন-সিলেটসহ বিমানের সব রুটের সিডিউল ফ্লাইটের টিকিট কেনা যাবে।

এতে আরও বলা হয়, বিমানের সিলেট-লন্ডন-সিলেট রুটে ফ্লাইট চালু উপলক্ষে আগামী ৪ অক্টোবর সকাল ৯টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান ও বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান।