Finance
গ্রাহকদের প্রয়োজনের দিকটি মাথায় রেখে রবি আনল ‘ফ্রিডম প্যাকেজ’

07 Dec 2017

#

ঢাকা, ডিসেম্বর ৮ঃ গ্রাহক সেবায় এক অনন্য পরিবর্তন আনতে সম্প্রতি ‘ফ্রিডম প্যাকেজ’ নামে একটি প্যাকেজ চালু করেছে দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

আলাদা আলাদা সেবা গ্রহণের ঝামেলা এড়িয়ে এই প্যাকেজটির মাধ্যমে ভয়েস, ইন্টারনেট, এসএমএস ও কন্টেন্ট একসাথে কিনতে পারবেন গ্রাহকরা।

 

প্যাকেজটির সবচেয়ে আকর্ষণীয় দিক হলো গ্রাহকদের ইন্টারনেট ব্যালেন্স শেষ হওয়ার সাথে সাথে স্বয়ংক্রিয়ভাবে এ সেবা বন্ধ হয়ে যাবে। অনেক ক্ষেত্রে দেখা যায়, গ্রাহক না জেনে পে-পার-ইউজ’র ভিত্তিতে ইন্টারনেট ব্যবহারের ফলে অনিচ্ছাকৃত ইন্টারনেট বিল পরিশোধ করছেন। এই প্যাকেজটির মাধ্যমে এ অনাকাক্সিক্ষত ঘটনাটি সহজেই এড়ানো যাবে।

 

প্যাকেজটির আরো একটি আকর্ষণীয়দিক হল গ্রাহকরা তার প্যাকেজের মেয়াদ বৃদ্ধি করতে পারবেন যা ফ্রিডম প্যাকেজ চালুর আগে বাজারে এই সুবিধা ছিল না। এই প্যাকেজের অনন্য বৈশিষ্ট হলো গ্রাহক যদি ডেটা ব্যবহারের মেয়াদ শেষ হওয়ার আগে দেখেন অবশিষ্ট যে ডেটা আছে তা তিনি নির্দিষ্ট মেয়াদের আগে শেষ করতে পারবেন না তাহলে এর মেয়াদ বৃদ্ধি করে ব্যবহার করার সুযোগ পাবেন। এছাড়া ফ্রিডম প্যাকেজের মাধ্যমে অতিরিক্ত ডেটাও ক্রয় করতে পারবেন গ্রাহকরা।

 

ফ্রিডম প্যাকেজ’র মাধ্যমে গ্রাহকরা ১ জিবি থেকে ৩০ জিবি পর্যন্ত ডেটা ক্রয় করতে পারবেন, সাথে উপভোগ করতে পারবেন ২৫০ এমবি থেকে ২০ জিবি পর্যন্ত বোনাস ডেটা। এছাড়া প্যাকেজটিতে রয়েছে ১০০ থেকে ২০০০ মিনিট যার মাধ্যমে যে কোন অপারেটরে কথা বলা যাবে এবং এসএমএস’র সংখ্যা ১০০ থেকে ২০০০টি। সেবাগুলো গ্রাহকরা ৭ থেকে ৩০ দিন মেয়াদী নিতে পারবেন এবং সেবা গ্রহণের পরিমাণের ভিত্তিতে প্যাকেজটির মূল্য পড়বে ৯৮ থেকে ২ হাজার ৯৮৯ টাকা।

 

বোনাস ডেটা গ্রাহকরা ফেসবুক, ইমো, ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাট, ভাইবার, হোয়াটসঅ্যাপ, রবি টিভি, রবি-ইয়োন্ডার মিউজিক ও আইফ্লিক্স অ্যাপে’র জন্য ব্যবহার করতে পারবেন। *১২৩# ডায়াল করে অথবা রবি’র কর্পোরেট ওয়েবসাইট www.robi.com.bd ভিজিট করে প্যাকেজটি সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে।

 




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics