Bangladesh
গ্রামের নেতাদের নিয়ে সভা করবেন শেখ হাসিনা

Bangladesh Live News | @banglalivenews | 29 Jun 2018

Sheikh Hasina interacts with village people
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুন ২৯ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার গ্রামের নেতাদের প্রতি নজর দিয়েছেন। আগামী ৩০ জুন ও ৭ জুলাই গ্রামে বসবাসকারী আওয়ামী লীগ নেতাদের নিয়ে দুই ভাগে বর্ধিত সভা করবেন।

এ সভা থেকে গ্রামের নেতাদের নির্বাচনী দিক নির্দেশনা দেবেন।

 

জাতীয় নির্বাচনে উপজেলা, ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড নেতাদের একটা বিরাট ভূমিকা থাকে।

 

গ্রামের মানুষ কাকে ভোট দেবে, কেন দেবে এ বিষয়ে এসব নেতারা দায়িত্বও পালন করেন।

 

এবার গণভবনে তাদের ডাকা হয়েছে। দলের সভাপতি শেখ হাসিনা তাদের সামনে রেখে নির্বাচনী দিক নির্দেশনা দেবেন এবং তাদের কথা শুনবেন।

 

দলের সিনিয়র নেতাদেও কাছ থেকে এ কথা জানা যায়।


একাদশ জাতীয় সংসদের নির্বাচন দরজায় কড়া নাড়ছে। ফলে দেশের রাজনৈতিক দলগুলোর নেতাকর্মীদের মধ্যেও জোরেসোরে নড়াচড়া শুরু হয়েছে।

 

ক্ষমতাসীন আওয়ামী লীগও এক্ষেত্রে পিছিয়ে নেই।

 

নির্বাচনকে সামনে রেখে এবার তারা আওয়ামী লীগের ইউনিয়ন শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় ইউপি চেয়ারম্যানদের নিয়ে এক বিশেষ বর্ধিত সভা আগামী ৩০ জুন, শনিবার, বেলা ১১টায় গণভবনে অনুষ্ঠিত হবে।


প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠেয় এই সভায় চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও বরিশালের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ইউপি চেয়ারম্যানরা অংশগ্রহণ করবেন। যে কোনো দলের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বা কোন গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দিতে বিশেষ সভার আয়োজন করা হয়।

 

এছাড়া এ সভায় সরকারের উন্নয়ন প্রচার, অভ্যন্তরীণ কোন্দল নিরসন, বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক কর্মন্ড জনগণের সামনে তুলে ধরা, ঘরে ঘরে গিয়ে সাধারণ মানুষকে বোঝাবেন তারা কেন নৌকায় ভোট দেবেন এবং বিগত সরকারের সঙ্গে বর্তমান সরকারের তুলনামূলক উন্নয়নচিত্র তুলে নৌকার পক্ষে ব্যাপক জনমত গঠনের নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics