Bangladesh
গাজীপুরের ভোট নিয়ে মার্শার উদ্বেগের জবাব দিলেন কাদের

Bangladesh Live News | @banglalivenews | 29 Jun 2018

Qadir gives reply on questions related to Gazipur polls
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুন ২৯ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উভয় দেশের জনগণের মাঝে বিরাঝপ প্রতিক্রিয়া সৃষ্টি হয় এমন মন্তব্য থেকে সতর্কতা অবলম্বন করতে হবে।

তাহলে বিদ্যমান বন্ধুত্বের সম্পর্ক ঠিক থাকবে। প্রতিদ্বন্দী দলের এক নেতার নেতৃত্বে নির্বাচন বানচালের জন্য যে নাশকতার পরিকল্পনা করা হয়েছিল সেটা নিয়ে কি কোনো উদ্বেগ নেই? গাজীপুরের নির্বাচন নিয়ে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটের বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।


শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা জেলার কেরানীগঞ্জের কলাকান্দি এলাকায় ঢাকা-ভাঙ্গা চার লেন এক্সপ্রেসওয়ের কাজ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন। এর আগে বৃহস্পতিবার ঢাকায় কূটনৈতিক প্রতিবেদকদের সঙ্গে এক আলোচনায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত বলেন, খুলনা ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে অনিয়ম-জালিয়াতি এবং রাজনৈতিক নেতাকর্মী ও প্রার্থীর পোলিং এজেন্টদের গ্রেফতার-হয়রানির খবরে যুক্তরাষ্ট্র উদ্বিগ্ন।


পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে সেনাবাহিনীর ইএমসি ইঞ্জিনিয়ারিং চিফ মেজর জেনারেল সিদ্দিকুর রহমানসহ সংশ্লিষ্ট কাজের ডিজি, পিডিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics